নতুন খবরপশ্চিমবঙ্গরাজনীতি

শুভেন্দুর হাত ধরে আজ ১৫০ জন তাবড় তাবড় তৃণমূল নেতা বিজেপিতে

কলকাতাঃ বছরের দ্বিতীয় দিনে বড়সড় ভাঙনের মুখে তৃণমূল কংগ্রেস। বিজেপির সুত্রের খবর অনুযায়ী আর কমপক্ষে ১৫০ জন তাবড় তাবড় তৃণমূল নেতা বিজেপিতে যোগ দিতে পারেন। এদের মধ্যে জালা পরিষদ সদস্য, পঞ্চায়েত প্রধান আর ব্লক সভাপতিরাও রয়েছেন।

জানিয়ে রাখি, আজ দুপুর দুটো থেকে পূর্ব মেদিনীপুরের মহিষাদল বিধানসভা এলাকায় সভা বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর। এই সভাতেই ১৫০ জন তৃণমূল নেতা বিজেপিতে যোগ দিতে পারেন। আজ মহিষাদলের সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন শুভেন্দু অধিকারী ও বাবুল সুপ্রিয়।

গতকাল বছরের প্রথম দিনে কাঁথিতে সভা করেছেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। এই সভা থেকে তৃণমূলকে একের পর এক আক্রমণ করেন তিনি। এই সভায় প্রত্যাশিত ভাবে শুভেন্দু অধিকারীর ভাই সৌমেন্দু অধিকারী বিজেপিতে যোগ দেন। এছাড়াও বিজেপিতে যোগ দেন কাঁথি পুরসভার বিগত পুর বোর্ডের ১৫ জন কাউন্সিলর ।

শুভেন্দু অধিকারী গতকালের সভা থেকে তৃণমূল সরকারকে নিশানা করে বলেন, ভয়ে পুরভোট করায় নি, সবকিছু ঝুলিয়ে রেখেছে। তিনি বলেন, লালমাটির নেতা দিলীপ ঘোষ আর বালু মাটির শুভেন্দু একসাথে হয়ে লড়ছে। মেদিনীপুরে বিশ্বাসঘাতকেরা জন্মায়? আপনারা বদলা নেবেন না? বদলা নিতেই হবে।

রাজ্যের নগরোন্নয়ন মন্ত্রী ফিরহাদ হাকিমকে আক্রমণ করে শুভেন্দু অধিকারী বলেন, কলকাতা মিনি পাকিস্তান বলা লোক এখানে এসে সভা করে যাচ্ছে। অপেক্ষা করুন, আগামী ৩০ জানুয়ারির মধ্যে পরিস্থিতি পাল্টে যাবে।

তিনি বিজেপির সাথে কি ডিল হয়েছে সেটা নিয়ে বলার সময় বলেন, আমার সাথে কোনও ডিল হয় নি, আমার সাথে বিজেপির ডিল হয়েছে SSC পরীক্ষা প্রতি বছর হবে আর প্রতিবছর চাকরি হবে। ডিল হয়েছে টেট পাশ করা লোকেরা চাকরি পাবে। ডিল হয়েছে ২ হাজার ৪ হাজার টাকার বেতনের চাকরি থাকবে না। যার যেটা দরকার সরকার সেটাই দেবে। আমার সাথে ডিল হয়েছে আয়ুষ্মান ভারত যোজনা চালু হবে। আমার সাথে বিজেপির ডিল হয়েছে সুশাসন আসবে। আমার সাথে ডিল হয়েছে কৃষক সন্মান নিধি যোজনার মাধ্যমে ৭৬ লক্ষ কৃষক ছয় হাজার টাকা করে পাবে।

Related Articles

Back to top button