Press "Enter" to skip to content

হরিয়ানায় আরও একটি লাভ জিহাদ মামলা! ২১ দিন ধরে নিখোঁজ ১৬ বছরের নাবালিকা

শেয়ার করুন -

রেবাড়িঃ হরিয়ানার রেবাড়িতে এক ১৬ বছরের নাবালিকার নিখোঁজ হওয়ার মামলা সামনে এসেছে। নাবালিকার পরিবার অভিযোগ করে বলেছে যে, তাঁর মেয়ে লাভ জিহাদের শিকার হয়েছে আর এক মুসলিম যুবক তাঁর মেয়েকে ভুলিয়ে ভালিয়ে পালিয়ে গিয়েছে। অভিযুক্ত JCB চালক আর ২১ দিন ধরে নাবালিকা নিখোঁজ।

নাবালিকার পরিবার অভিযোগ করে বলে, ১১ অক্টোবর তাঁর নাবালিকা মেয়েকে এক মুসলিম জেসিবি চালক ভুলিয়ে ভালিয়ে নিজের সাথে নিয়ে গিয়েছে। পরিবার পুলিশের কাছে এই নিয়ে অভিযোগও করেছিল, কিন্তু পুলিশ তখন বিষয়টি গম্ভীর ভাবে নেয়নি। আর ২১ দিন পরেও পুলিশ নাবালিকাকে উদ্ধার করতে পারেনি। অভিযুক্ত যুবক নাবালিকার বাড়ির আশেপাশেই কাজ করত। পরিবার পুলিশের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ তুলেছে।

যদিও পুলিশ জানিয়েছে যে, নাবালিকার খোঁজ চালাচ্ছে তাঁরা। পুলিশ জানায়, আমরা ১১ অক্টোবর এক নাবালিকার নিখোঁজ হওয়ার খবর পেয়েছি। আমরা এই ইস্যুতে একটি মামলা দায়ের করে নাবালিকাকে খোঁজার জন্য জায়গায় জায়গায় তল্লাশি চালিয়েছি। আমাদের খোঁজ এখনো চলছে, নাবালিকাকে উদ্ধার করতে পারলে সবকিছু সামনে চলে আসবে।

জানিয়ে দিই, কিছুদিন আগে হরিয়ানায় নিকিতা তোমার নামের ২১ বছর বয়সী এক কলেজ ছাত্রীকে দিনে দুপুরে গুলি মারা হয়। তৌসিফ নামের এক যুবক তাকে হিন্দু ধর্ম থেকে ইসলাম কবুল করার জন্য বাধ্য করছিল। নিকিতা রাজি না হওয়ার অবশেষে তাঁর প্রাণ দিতে হয়। এরপর হরিয়ানা সরকার লাভ জিহাদকে কড়া ভাবে দমন করার জন্য আইন আনার চিন্তাভাবনা করছে।