নতুন খবরভারতীয় সেনা

যুদ্ধ বিরতি লঙ্ঘনের শিক্ষা দিতে পাকিস্তানের দুই সেনাকে খতম করলো ভারতীয় জওয়ানরা

বড়সড় সফলতা অর্জন করলো ()। ের () দুই সৈনিককে খতম করে এই সফলতা অর্জন করে। উল্লেখ্য, গতকাল রাতে লাইন অফ কন্ট্রোলে পাকিস্তানের সেনার তরফ থেকে লাগাতার যুদ্ধ বিরতি লঙ্ঘন করে ফায়ারিং করা হচ্ছিল। ভারতীয় সেনা পাকিস্তানের ফায়ারিং এর যোগ্য জ্জবাব দিয়ে দুই পাক সৈনিককে খতম করে দেয়। পাকিস্তান তাঁদের দুই সেনার মৃত্যুর খবর স্বীকার করেছে।

এর আগে এই মাসের ২১ তারিখে জম্মু কাশ্মীরের পালম্বালা সেক্টরে পাকিস্তানি সেনা যুদ্ধ বিরতি লঙ্ঘন করেছিল। আর ভারতীয় সেনাও সেটার মোক্ষম জবাব দিয়েছে। ভারতীয় সেনা পালটা হানায় দুই পাক সৈনিককে খতম করেছিল। আর একটি পাকিস্তানি সেনার বাঙ্কারকেই ধ্বংস করে দেওয়া হয়েছিল। উল্লেখ্য, ২০ তারিখ রাত থেকে পাকিস্তানি সেনা ভারতীয় সেনার ছাউনি গুলোকে লক্ষ্য করে গোলাগুলি চালিয়ে যাচ্ছিল।

সংবাদ সংস্থা এএনআই অনুযায়ী, জম্মু কাশ্মীরের তংধার আর কঞ্জালবন সেক্টরে পাকিস্তানের তরফ থেকে যুদ্ধ বিরতি লঙ্ঘন করা হয়। পাকিস্তানের ফায়ারিংয়ে ভারতীয় সেনার কোন ক্ষয়ক্ষতির খবর নেই।

ভারতীয় সেনা দ্বারা পাকিস্তানকে লাগাতার উচিৎ শিক্ষা দেওয়ার পরেও তাঁরা শুধারানোর নাম নিচ্ছে না। পালম্বালা আর তংধারের পর পাকিস্তানি সেনা সেদিন পিওকের নীলম ঘাঁটি থেকে যুদ্ধ বিরতি লঙ্ঘন করে। ভারতীয় সেনাও পাকিস্তানের একটা গুলির জবাবে ১০ টা করে গুলি চালিয়ে মোক্ষম জবাব দিচ্ছে।

Back to top button
Close