অপরাধনতুন খবর

খবর সংগ্রহ করতে গিয়ে করোনায় আক্রান্ত Zee News এর ২৮ জন কর্মী! খবর পেতেই উল্লাস বাম আর কট্টরপন্থীদের

নয়া দিল্লীঃ ভারতের গণতন্ত্রের চতুর্থ স্তম্ভের মধ্যে একটি স্তম্ভ হল সংবাদমাধ্যম। আর এই করোনার সঙ্কটের মধ্যেও পুলিশ, স্বাস্থ্য কর্মী, ডাক্তার, সাফাই কর্মী, সেনাদের মতই দাঁতে দাঁত লাগিয়ে কাজ করেছে চলেছে মিডিয়া হাউস গুলো। আর এই কারণেই আপনাদের টেলিভিশনের পর্দায়, মুঠো ফোনের স্ক্রিনে করোনা এবং অন্যান্য বিষয় সংক্রান্ত খবর সম্প্রসারিত হয়ে চলেছে।

ঠিক একই ভাবে কাজ করে চলেছে দেশের প্রথম সারির মিডিয়া জি নিউজ (Zee News)। আর চারিদিকে ঘুরে ঘুরে খবর সংগ্রহ করতে করতে Zee News এর দফতরে পড়েছে করোনার থাবা। Zee News নিউজের মূল অ্যাঙ্কর সুধীর চৌধুরী গতকাল একটি ট্যুইট করে জানান যে, Zee News এর দফতরে ২৮ জন কর্মী করোনায় আক্রান্ত হয়েছেন।

এই ঘটনা সামনে আসার পর থেকে Zee News বিরোধী মানুষ বিশেষত বাম মনোভাবাপন্ন এবং কট্টরপন্থীদের মধ্যে খুশির জোয়ার এসেছে। আর এর প্রধান কারণ হল, Zee News তাবলীগ জামাত নিয়ে রিপোর্টিং করেছে। শুধুমাত্র এই কারণেই তাদের মনে খুশির জোয়ার।

শুধু Zee News এ করোনা আক্রান্ত ধরা পড়েছে বলেই নয়। অনেকের মধ্যে আবার ভারতে করোনা আক্রান্তদের সংখ্যা ১ লক্ষ ছাড়িয়ে গেছে বলেও খুশির জোয়ারের বাঁধ ভেঙেছে। কারণ ভারত চিনের থেকে এগিয়ে গেছে আর চিন ভারতের কাছে জিতে গেছে।

আমাদের দেশে এখনো অনেকেই আছে, যারা ভারতের খাবে, ভারতে পড়বে আবার ভারতের দুর্নাম করে চিন, পাকিস্তানের গুণগান গাইবে। তাদের কাছে ভারতের লাভের থেকে বেশি গুরুত্ব রাখে নিজেদের রাজনৈতিক পরিচয়। আর সেই কারণে তাঁরা করোনার মামলায় ভারতের থেকে চিন এগিয়ে গেলে সোশ্যাল মিডিয়ায় খুশি জাহির করে।

আমরা বিশেষত কারোর নাম নিয়ে অথবা কারোর স্ক্রিনশট দিয়ে তাঁকে গুরুত্ব দিলাম না। কিন্তু সোশ্যাল মিডিয়ায় ঘুরে একটু দেখে নিন যে, আমরা যেগুলো বলমা সেগুলো সত্যি কি না।

Related Articles

Back to top button