নতুন খবরভারতবর্ষ

ভিডিওঃ মোদীর সভায় যোগ দিতে পায়ে হেঁটে মিছিলে অংশ নিলেন ৮০ বছরের বৃদ্ধ!

গুয়াহাটিঃ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রতি ভারতীয়দের ভালোবাসা কারোর অজানা নেই। নরেন্দ্র মোদী যেখানেই সভা করুক না কেন, ওনার সভায় তিল ধরার জায়গা থাকে না। দেশের যুবদের থেকে শুরু করে বৃদ্ধদেরও প্রথম পছন্দ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আর সেই কারণেই দেশের সব নেতাদের ছাপিয়ে জনপ্রিয়তার শীর্ষে তিনি।

গত ২৩ জানুয়ারি নেতাজি সুভাষ চন্দ্র বসুর ১২৫ তম জন্ম জয়ন্তী উপলক্ষ্যে বাংলায় আসার আগে তিনি অসমে গিয়েছিলেন। সেখানে তিনি একটি সভাও করেন। এরপর তিনি পশ্চিমবঙ্গে এসে কলকাতার ভিক্টোরিয়া মেমোরিয়ালে স্বাধীনতা সংগ্রামী নেতাজি সুভাষ চন্দ্র বসুকে শ্রদ্ধা জানান।

২৩ জানুয়ারি অসমে নরেন্দ্র মোদীর সভার দিন একজন ৮০ বছরের বৃদ্ধ লাঠিতে ভর করে পায়ে হেঁটে মিছিল করেন। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও ভাইরাল হয়ে যায়। বিজেপির নেতা সুনীল দেওধর নিজের ফেসবুক অ্যাকাউন্টে সেই ভিডিও শেয়ার করেন।

সুনীল দেওধর লেখেন, ‘এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় খুঁজে পেয়েছি। একজন ৮০ বছর বয়সী বৃদ্ধ আসামে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী জি-র সমাবেশে যোগ দেওয়ার জন্য উত্সাহী হয়ে পদযাত্রা করছেন। এটিই আমাদের শ্রদ্ধেয় প্রধানমন্ত্রীর প্রতি আস্থা ও ভালবাসা।” 

সুনীল দেওধরের পোস্ট করা ওই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। সুনীলবাবু ওই ভিডিওতে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা, অসমের মুখ্যমন্ত্রী সর্বানন্দ সোনোয়াল, অসমের শিক্ষা মন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মাকে ট্যাগ করেন।

Related Articles

Back to top button