অপরাধনতুন খবর

তামিলনাড়ুতে করোনার রোগী থুতু দিলো ডাক্তারের গায়ে! হত্যার চেষ্টার মামলা দায়ের করলো পুলিশ

চেন্নাইঃ তামিলনাড়ুর (Tamil Nadu) একটি সরকারি হাসপাতালে (Hospital) করোনা ভাইরাসে (Coronavirus) সংক্রমিত ৪০ বছর বয়সী এক রোগী রবিবার চিকিৎসা করার ডাক্তারের গায়ে থুতু (spit) দিয়ে দেয়। এই ঘটনার পর ওই রোগীর বিরুদ্ধে পুলিশ হত্যার চেষ্টা করার মামলা দায়ের করে।

পুলিশ সুত্র অনুযায়ী, করোনাভাইরাসের সংক্রমণ রোখার জন্য রাজ্যে অনেক কিছুতেই নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। আর বর্তমান পরিস্থিতি এটি একটি জঘন্য অপরাধ। করোনা ভাইরাসে সংক্রমিত অভিযুক্তকে শনিবার সরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। তখনই অভিযুক্ত নিজের মাস্ক খুলে ডাক্তারদের উপর ছুঁড়ে মেরেছিল। এরপর হাসপাতালের কর্মীরা ক্ষুব্ধ হয়েছিল।

তাঁরা জানায়, ওয়ার্ডে ভর্তি করানোর পর থেকেই ওই রোগী মেডিকেল স্টাফের সাথে সহযোগিতা করছিল না। আরেকদিকে, নাগপট্টম জেলার কন্ডবডি এলাকায় একটি বেসরকারি ক্লিনিক চালানো ৬৫ বছর বয়সী এক ডাক্তার এই মারক ভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে জানা যাচ্ছে। তিনি তিন সপ্তাহ আগে আমেরিকা থেকে ভারতে ফিরেছিলেন।

জেলা প্রশাসন মানুষের কাছে আবেদন করেছে যে, যারা ওই ডাক্তারের কাছে চিকিৎসা করিয়েছে তাঁরা যেন নিজে থেকে সামনে এসে হাসপাতালে চিকিৎসা করায়। এমনকি তাঁদের সম্বন্ধ্যে তথ্য দেওয়ার জন্য দুটি হেল্পলাইন নাম্বারও জারি করেছে স্থানীয় প্রশাসন। মহারাষ্ট্র আর দিল্লীর পর তামিলনাড়ু করোনাভাইরাসের সংক্রমণের দিক থেকে তৃতীয় স্থানে উঠে এসেছে। সেখানে এখনো পর্যন্ত মোট ৯৬৯ জন এই মারক ভাইরাসে আক্রান্ত হয়েছেন আর ১১ জনের মৃত্যু হয়েছে।

Back to top button
Close