অপরাধনতুন খবর

শাহিনবাগে গুলি চালিয়েছিল কেজরীবালের দলের লোক! তথ্য প্রকাশ করল ক্রাইম ব্রাঞ্চ

ের () বিরুদ্ধে দিল্লীর ে () চলা প্রদর্শনে ফেব্রুয়ারি মাসের প্রথম দিনে গুলি চালানো আততায়ী কপিল গুজ্জরকে () নিয়ে চাঞ্চল্যকর তথ্য সামনে আসল। ক্রাইম ব্রাঞ্চ অভিযুক্ত ের মোবাইল থেকে কিছু ছবি উদ্ধার করেছে। ওই ছবি গুলো দেখে বোঝা যায় যে, কপিল আম আদমি পার্টির () সমর্থক।

কপিল কিছুদিন আগেই নিজের অনুগামীদের সাথে নিয়ে জয়েন করে। শোনা যাচ্ছে যে, কপিল প্রায় এক বছর আগে নিজের বাবা আর তাঁর কিছু সাথিদের নিয়ে ের () দলে যুক্ত হয়। এর আগে ২০১৭ সালে কপিল উত্তর প্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথ্য বহুজন পার্টির সুপ্রিমো মায়াবতীর (Mayawati) হয়ে প্রচার করেছিল।

আরেকদিকে, আপে যুক্ত হওয়ার ছবি প্রকাশ্যে আসার পর আম আদমি পার্টির নেতা সঞ্জয় সিং এর বয়ান সামনে এসেছে। উনি বিজেপিকে আক্রমণ করে বলেন, অমিত শাহ এই সময় দেশের স্বরাষ্ট্র মন্ত্রী। নির্বাচনের ঠিক আগে এই ছবি সামনে এসেছে। নির্বাচনে আর মাত্র তিন থেকে চারদিন বাকি আছে। বিজেপি এরকম নোংরা রাজনীতি করে দিল্লী জয়ের আশায় আছে। কারোর সাথে একটি ছবি থাকার মানে কি?

এই বিষয়ে ক্রাইম ব্রাঞ্চের ডিসিপি রাজেশ দেব বলেন, ‘আমরা তাঁর ফোন থেকে অনেক ছবি উদ্ধার করেছি। আরেকদিকে, কপিল নিজেও স্বীকার করে যে সে আর তাঁর বাবা জানুয়ারি – ফেব্রুয়ারি ২০১৯ এ আম আদমি পার্টিতে যোগ দিয়েছিল।”

Back to top button
Close