নতুন খবরভারতবর্ষরাজনীতি

গোয়ায় ঝটকা, দুর্নীতিমুক্ত সরকার গড়ার ডাক দিয়ে তৃণমূলকে না বলে দিল কেজরীবালের দল

নয়া দিল্লিঃ রবিবার আম আদমি পার্টি গোয়া বিধানসভা নির্বাচন নিয়ে বড় বয়ান দিয়েছে। AAP জানিয়েছে যে, তাঁরা আগামী বিধানসভা নির্বাচনে তৃণমূলের সঙ্গে যত করবে না। দলের গোয়ার পর্যবেক্ষক অতিশি বলেছেন, আমাদের দল গোয়ায় ভালো প্রার্থী দাঁড় করাবে। এরফলে মানুষ নতুন বিকল্প পাবে। আমরা রাজ্যে সৎ এবং দুর্নীতি মুক্ত সরকার গঠন করব।

অতিশি ট্যুইট করে লেখেন, ‘আমি সম্পূর্ণ দায়িত্ব নিয়ে বলছি যে আমাদের দল এবং তৃণমূল কংগ্রেসের মধ্যে কোনো জোট হবে না। তাই তাদের সঙ্গে কথা বলার প্রশ্নই ওঠে না। আমরা একটি নতুন বিকল্প দিতে এবং ভাল প্রার্থীদের নিয়ে গোয়ায় একটি দুর্নীতিমুক্ত সরকার গঠন করতে প্রতিশ্রুতিবদ্ধ।”

উল্লেখ্য, ত্রিপুরার মতো গোয়াতেও ঝাঁপিয়ে পড়েছে তৃণমূল কংগ্রেস। এর আগে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় একবার গোয়া সফরে গিয়েছিলেন। আর এবার রবিবার আরও একবার তিনি গোয়ায় যাচ্ছেন। সেখানে গিয়ে গোয়ার একটি পার্টির সঙ্গে জোট ঘোষণা করতে পারেন তিনি। পাশাপাশি তৃণমূলের তরফ থেকে গোয়ায় নির্বাচনী প্রতিশ্রুতি হিসেবে ৫ হাজার টাকা করে পরিবার প্রতি দেওয়ার ঘসহনা করা হয়েছে।

এর আগে গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী লুইজিনহো ফালেইরো কংগ্রেস ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছেন। বর্তমানে তৃণমূলের তরফ থেকে ওনাকে রাজ্যসভার সাংসদ করা হয়েছে। এছাড়াও প্রাক্তন টেনিস প্লেয়ার লিয়েন্ডার পেজও তৃণমূলে যোগ দিয়েছেন। বলাই বাহুল্য যে, গোয়াতে আসন্ন বিধানসভা নির্বাচন সমস্ত শক্তি দিয়ে ঝাঁপিয়ে পড়তে চলেছে তৃণমূল। তবে, সাফল্য কতটা আসবে সেটা নির্বাচনের ফলাফলই বলে দেবে।

Related Articles

Back to top button