নতুন খবরপশ্চিমবঙ্গ

অশোক স্তম্ভকে নিয়ে কু-মন্তব্য! দেবাংশুর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করলেন বিজেপির যুব নেতা

তৃণমূলের যুব নেতা দেবাংশু ভট্টাচার্য মাঝেমধ্যেই বিভিন্ন বেফাঁস মন্তব্য করে বিতর্কে জড়িয়ে যান। কখনো গপমি ভুল আবার কখনো টিকিট না পাওয়ার জন্য বিতর্কের শিরোনামে থাকেন দেবাংশু ভট্টাচার্য। তবে এখন দেবাংশু যে বিতর্কে জড়িয়েছেন তা খুবই গুরুতর
আসলে দেবাংশু অশোক স্তম্ভ নিয়ে কু-মন্তব্য করে নেটিজেনদের রোষের শিকার হয়েছেন। আমেরিকা সফরে যাওয়ার সময় নরেন্দ্র মোদী বিমানের ভিতরের একটি ছবি টুইট করেন।

টুইটে দেখা গিয়েছে, নিজের সিটে বসে ফাইলের উপর চোখ বোলাচ্ছেন প্রধানমন্ত্রী। তিনি টুইট করেছিলেন যে, লম্বা সফরে ফাইল দেখার জন্য অনেকটা সময় পাওয়া যাবে। ছবিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর পাশের সিটে একটি কাপড়ের উপর হলুদ রঙের অশোকস্তম্ভ দেখা যাচ্ছে।এই অশোক স্তম্ভকে কেন্দ্র করেই দেবাংশু কমেন্ট করেছেন, “বাঁদিকের ন্যাকড়াটায় হলুদ লেগে আছে, বাংলার বিজেপি নেতাদের বিছানায় পাতা ছিল সম্ভবত।”


দেবাংশুর এই কমেন্ট দেখে রীতিমতো তেলে-বেগুনে জ্বলে উঠেছে নেটিজেনরা। কারণ হলুদ চিহ্নটি হচ্ছে অশোক স্তম্ভ, দেশের জাতীয় প্রতীককে দেবাংশু হলুদ ন্যাকড়া বলায় অনেকেই কড়া ভাষায় নিন্দা করেছেন। রীতিমতো ক্ষোভের সঞ্চার হয়েছে অনেকের মধ্যে। একজন তৃণমূলের যুব নেতা কীভাবে দেশের জাতীয় প্রতীক অশোক স্তম্ভকে অসম্মান করতে পারেন তা নিয়ে ক্ষুব্ধ অনেকেই।

সেই ক্ষোভের আঁচ এতটাই তীব্র পর্যায়ে পৌঁছেছে যে দেবাংশুর বিরুদ্ধে রাণীগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন বিজেপির রাজ্য যুব মোর্চা কমিটির সদস্য অভীক কুমার মন্ডল। তিনি বলেছেন, দেশের জাতীয় প্রতীকের অপমান মুখবুজে সহ্য করবো না। দেবাংশুকে কটাক্ষ করে বলেছেন, যারা পকেটে ব্লেড নিয়ে ঘোরে তাদের কাছে এর থেকে আর ভালো কি আশা করা যায়।

Related Articles

Back to top button