নতুন খবরভারতবর্ষরাজনীতি

বিজেপি নেতাদের বহিরাগত বলতে গিয়ে বিপদে পড়লেন অভিষেক! কাটতে হবে আদালতের চক্কর

পশ্চিমবঙ্গে তৃণমূল কংগ্রেস ও বিজেপির টক্কর কোন জায়গায় পৌঁছেছে তা নতুন করে বলার কিছু নেই। নেতা নেত্রীরা নিজের দলকে শ্রেষ্ঠ প্রমান করতে বিপরীত দলের নেতা নেত্রীদের যথা সম্ভব মৌখিক আক্রমণে লেগে পড়েছে। একদিকে বিজেপি তৃণমূলের দুর্নীতি, অপশাসন নিয়ে প্ৰশ্ন তুলেছে। অন্যদিকে তৃণমূল বিজেপির নেতাদের বহিরাগত বলে আক্রমণে মেতেছে।

তবে বিজেপি নেতাদের বহিরাগত বলে আক্রমন করতে গিয়ে বড়ো সমস্যায় পড়েছে তৃণমূল কংগ্রেস। একদিকে যখন রাজ্যে ভোটপর্ব চলছে তখন বড়সড় বিপদে পড়েছেন তৃণমূল সাংসদ অভিষেক ব্যানার্জী। আসলে মানহানির মামলায় তলব করা হয়েছে অভিষেক ব্যানার্জীকে। ভোপালের এক আদালত এই তলব করেছে।

প্রাপ্ত খবর অনুযায়ী, আদালতে হাজিরা দেওয়ার জন্য অভিষেক ব্যানার্জীকে পয়লা মে অবধি সময় বেঁধে দেওয়া হয়েছে। জানিয়ে দি, ডায়মন্ড হারবার থেকে দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে বহিরাগত বলে আক্রমন করেছিলেন অভিষেক ব্যানার্জী।

একই সাথে কৈলাস বিজয়বর্গীয়কেও বহিরাগত বলে আক্রমন করেছিলেন। অন্যদিকে আকাশ বিজয়বর্গীয় ও দিলীপ ঘোষকে গুন্ডা বলেছিলেন অভিষেক ব্যানার্জী। এহেন মন্তব্যের জেরে তৃণমূল সাংসদের বিরুদ্ধে মানহানি মামলা করেছিলেন কৈলাশ বিজয়বর্গীয়র ছেলে আকাশ বিজয়বর্গীয়। যার জেরে অভিষেক ব্যানার্জীকে হাজির হওয়ার নির্দেশ দিয়েছে ভোপালের এক আদালত।

Related Articles

Back to top button