নতুন খবরপশ্চিমবঙ্গ

মমতাকে সূর্যের সাথে তুলনা করে বিজেপিকে হুঁশিয়ারি অভিষেকের, বললেন লড়াই করলে ঝলসে যাবেন

ডায়মন্ড হারবারঃ গতকাল মেদিনীপুরের সভা থেকে অমিত শাহর (Amit Shah) হাত ধরে বিজেপিতে যোগ দিয়েছেন একদা মমতার (Mamata Banerjee) অন্যতম সৈনিক শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। সভা থেকে তৃণমূলকে হারানোর সংকল্পও নিয়েছেন তিনি। এমনকি মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাইপো অভিষেক বন্দ্যোপাধ্যায়কে (Abhishek Banerjee) নিশানা করে শুভেন্দু সেই সভা থেকে তোলাবাজ ভাইপো হটাও এর স্লোগানও দিয়েছেন। সেই ঘটনার ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই এবার জবাব দিলেন স্বয়ং অভিষেক বন্দ্যোপাধ্যায়।

তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়কে সূর্যের সাথে তুলনা করে বিরোধীদের বার্তা দিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, ‘সূর্যের সাথে লড়াই করতে গেলে ঝলসে যাবেন। অমিত শাহ, দিলীপ ঘোষ আর সুজন চক্রবর্তী যেই হোন না কেনও, লড়াই করলে ঝলসে যাবেন।” শুভেন্দু অধিকারীর বিজেপিতে যোগ দেওয়ার পর এই প্রথম অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কোনও প্রতিক্রিয়া এলো।

প্রসঙ্গত, রাজ্যে বিধানসভা নির্বাচন দোরগোড়ায়, আর তার আগে দলবদল নিয়ে চরম অস্বস্তিতে শাসক দল তৃণমূল। এরপর আবার গোদের উপর বিষফোঁড়া হয়ে দাঁড়িয়েছে অমিত শাহের বাংলা সফর। গতকাল মেদিনীপুরের সভা থেকে অমিত শাহ বলেছিলেন, আগামী নির্বাচন আসতে আসতে মমতা বন্দ্যোপাধ্যায় দলে একা হয়ে যাবেন। তিনি গতকালও রাজ্যে ২০০ আসনে জয়ী হওয়ারও কথা বলেন।

গতকালের সভার পাল্টা হিসেবে আজ নিজের সংসদীয় এলাকায় বিজেপিকে আক্রমণ করে মমতা বন্দ্যোপাধ্যায়কে সূর্যের সাথে তুলনা করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এছাড়াও তিনি আজকের সভা থেকে শুভেন্দুকেও একহাতে নেন। আর এলাকা তথা রাজ্যে উন্নয়নের বার্তা দেন। নির্বাচনের আগে রাজ্যের শাসক দল আর প্রধান প্রতিপক্ষ বিজেপির মধ্যে যে রাজনৈতিক উত্তাপ আরও বাড়তে চলেছে, সেটা নি কোনও সন্দেহ নেই।

Related Articles

Back to top button