নতুন খবরপশ্চিমবঙ্গ

শেষে মমতা ব্যানার্জীকে অমানবিক মুখ্যমন্ত্রী বললেন ভাইপো অভিষেক! দেখুন ভিডিও

কলকাতাঃ তৃণমূলের (All India Trinamool Congress) লোকসভার সাংসদ তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর (Mamata Banerjee) ভাইপো অভিষেক ব্যানার্জীর (Abhishek Banerjee) একটি ভিডিও (Video) সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল (Viral Video) হচ্ছে। যেখানে অভিষেক ব্যানার্জীকে বলতে শোনা যাচ্ছে যে, মমতা ব্যানার্জী একজন ‘অমানবিক মুখ্যমন্ত্রী”। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর উঠেছে নতুন বিতর্ক। অভিষেক ব্যনার্জীর এই ভিডিওকে হাতিয়ার করে শাসক দল তৃণমূল কংগ্রেস এবং মমতা ব্যানার্জীকে আক্রমণ করেন বিজেপির সাংসদ বাবুল সুপ্রিয়ো।

জানিয়ে দিই, গতকাল মহালয়া উপলক্ষে ডায়মন্ড হারবার থেকে তৃণমূল কংগ্রেসের সাংসদ তথা শাসক দলের যুব নেতা অভিষেক ব্যানার্জী রাজ্যবাসী এবং দলীয় কর্মীদের বার্তা দিতে একটি ভিডিও জারি করেন। সেখানে ওনাকে বলতে শোনা যায় যে, ‘মুখ্যমন্ত্রী অক্লান্ত পরিশ্রম করছেন, করোনা নামের মহামারীর বিরুদ্ধে বাংলা জয় হাসিল করবেই।”

কিন্তু এই ভিডিওতে অভিষেক ব্যানার্জীর মুখ ফসকে এমন একটি কথা বের হয়, যেটা নিয়ে বিরোধীরা বিশেষ করে বিজেপি এখন আক্রমণ শানাতে ব্যস্ত। বিজেপির সাংসদ বাবুল সুপ্রিয় অভিষেক ব্যানার্জীর সেই ভিডিওর একটি অংশ ট্যুইটারে পোস্ট করে লেখেন, ‘মুখ ফসকে সত্যি কথাটা বেরিয়ে গেছে – “অমানবিক মুখ্যমন্ত্রী” আমি একটুও আশ্চর্য নই যে এটা পোস্ট করা ভিডিওতে রয়ে গেছে – কারণ যারা এটা শুট করেছে তারাও ‘অমানবিক মুখ্যমন্ত্রী’ দিদির অমানবিক তৃণমূলী দুষ্কর্মে এতটাই লিপ্ত যে ভুল করে ‘বেরিয়ে’ যাওয়া এই সত্যটি ওরা ধরতেই পারেনি  #TMChhi

জানিয়ে দিই, অভিষেক ব্যানার্জীর ওই দশ সেকন্ডের ভিডিওতে ওনাকে বলতে শোনা যাচ্ছে যে, ‘ আমাদের রাজ্যের মুখ্যমন্ত্রীর অমানবিক এবং অক্লান্ত পরিশ্রম।” তৃণমূল সাংসদের এই ভিডিওকেই হাতিয়ার বানিয়েছে বিজেপি। গেরুয়া শিবির থেকে বলা হচ্ছে যে, মুখ ফসকে হলেও সত্যি কথা বলেছেন অভিষেক ব্যানার্জী।

Back to top button
Close