নতুন খবররাজনীতি

করোনার আড়ালে হিন্দু ডাক্তাররা মুসলিমদের নপুংসক করছে! বিতর্কিত ভিডিও AIMIM নেতা আবু ফৈজল এর

নিজস্ব প্রতিনিধিঃ আসাদউদ্দিন ওয়াইসির (Asaduddin Owaisi) দল AIMIM এর নেতা আবু ফৈজল (Abu Faisal) এর একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় তোলপাড় করছে। ওই ভিডিওতে উনি সরাসরি হিন্দু, বিজেপি এবং সরকারের বিরুদ্ধে অভিযোগ এনে বলছেন যে, করোনার আড়ালে মুসলিমদের ইনজেকশন পুশ করে নপুংসক করার বড়সড় ষড়যন্ত্র চলছে।

উনি ওই ভিডিওতে করোনায় আক্রান্ত মুসলিম রোগীদের আবেদন করে বলেন, তাঁরা যেন হিন্দু নার্সদের থেকে ইনজেকশন না নেন। ওই ইনজেকশন পুশ করিয়ে মুসলিমদের নপুংসক করানোর কাজ চলছে। উনি এও বলেন যে, যদি কোন হিন্দু নার্স আপনাকে ইনজেকশন দিতে আসে, তাহলে অর্ধেক ইনজেকশন তাঁর শরীরেই ঢুকিয়ে দিন।

ওই ভাইরাল ভিডিওতে AIMIM নেতা আবু ফৈজল কেন্দ্র সরকার, বিজেপি, হিন্দু আর আরএসএসকে অশ্লীল ভাষায় গালাগালও দেন। পাশাপাশি উনি এও বলেন যে, এসব করোনা কিছুই না। এটা আসলে মুসলিমদের নপুংসক বানানোর সবথেকে বড় ষড়যন্ত্র। এটা কেন্দ্র আর আরএসএস মিলে মুসলিমদের দমানর জন্য করছে।

AIMIM এর নেতা আবু ফৈজল এও বলেন যে, এসব করোনা ভাইরাস নামে কিছুই নেই। এটা আরএসএস ভাইরাস। উনি বলেন, মিডিয়াকে কাজে লাগিয়ে মুসলিমদের দমন করা হচ্ছে। উনি বলেন, এসব কারণেই আজ মুসলিমরা বাড়ির বাইরে বেরোতে ভয় পায়। উনি এও বলেন যে, করোনা আসার পর মুসলিমদের কোথাও কিছু বিক্রি করতে দেওয়া হচ্ছে না। এটা ষড়যন্ত্র নয় তো কি?

 

Back to top button
Close