নতুন খবরপশ্চিমবঙ্গ

তৃণমূলে বাবুল সুপ্রিয়র যোগদান নিয়ে প্রশ্ন করতেই এড়িয়ে গেলেন দেব! দিলেন অদ্ভুত জবাব

অভিনেতা দেব রাজনীতিতে যোগদান করলেও নিজেকে তর্কবিতর্ক থেকে দূরে রাখতেই পচ্ছন্দ করেন তিনি। এতদিন গায়ক বাবুল সুপ্রিয় ছিলেন অভিনেতা-সাংসদের বিরোধীপক্ষ। কিন্তু বাবুল সুপ্রিয় আনুষ্ঠানিকভাবে তৃণমূলে যোগদান করেছেন। দেব ও বাবুল সুপ্রিয় দুজনেই এখন এক‌ই দলের সদস্য। বাবুলের যোগদান নিয়ে এতদিন নীরব ছিলেন দেব।

`কিশমিশ’ ছবির শুটিং সেরে কলকাতায় ফেরার পথেই বিমানবন্দরে সাংবাদিকদের মুখোমুখি হন দেব। দীর্ঘ সাত বছর বিজেপিতে থাকার পর তৃণমূলে যোগদান বাবুল সুপ্রিয়র। এ বিষয়ে দেবের মতামত জানতে চাওয়া হলে অভিনেতা দেব একটু অন্যরকম উত্তর দিয়েছেন। দেব জবাবে বলেছেন, বাবুলের সঙ্গে তাঁর ব্যক্তিগত সম্পর্ক বেশ ভাল। কিন্তু বাবুল দলবদল কেন করলেন সে ব‍্যাপারে সে নিজেই ভালো বলতে পারবেন। এটা বাবুলের একান্ত ব‍্যক্তিগত এবং দলের নিজস্ব ব‍্যাপার। এবিষয়ে অভিনেতা-সাংসদের নতুন করে কিছু বলার নেই। স্পষ্টতই, দেব যে বিষয়টি এড়িয়ে গেলেন তা বোঝাই যাচ্ছে।

অন্যদিকে এ নিয়ে বর্ষীয়ান সঙ্গীতশিল্পী কবীর সুমন বলেছেন, তৃণমূল দল কাকে গ্রহণ করবে সেটা একান্তই দলের ব্যাপার। তবে“আপনার মমতাময়ী”বলে ব্যঙ্গকারী মুসলিমবিদ্বেষী, এন আর সি পন্থী, বাংলা ও বাঙালি বিদ্বেষী বাবুল সুপ্রিয় মহোদয় “তাঁর মমতাময়ী” সম্পর্কে কী কী ভাবছেন তৃণমূলের লোকজন হয়তো তাঁর কাছে জানতে চাইছেন।

বাবুলের রাজনৈতিক মতাদর্শ নিয়ে খোঁচা দিয়েছেন গায়ক অনুপম রায়, অভিনেতা পরমব্রত চট্টোপাধ‍্যায়‌ও। অনুপম বলেছেন, একসময় মনে হত আদর্শবাদী হলে তবেই রাজনীতি। এখন মনে হয়, সামান‍্য আদর্শ অবশিষ্ট থাকলেও আর যাকিছু হোক, রাজনীতি নয়। রাজনীতিকে ব‍্যবসাবৃত্তি বলেছেন অভিনেতা পরমব্রত। দুজনেই টুইটারে নাম না করে কটাক্ষ করেছেন বাবুল সুপ্রিয়র বিরুদ্ধে।

Related Articles

Back to top button