খেলানতুন খবরবিনোদনভারতবর্ষ

ভারতের গর্ব সাইনাকে নিয়ে বিতর্কিত মন্তব্য করে চরম বিপাকে অভিনেতা সিদ্ধার্থ, এবার বুঝবে মজা

নয়া দিল্লিঃ ভারতের ব্যাডমিন্টন তারকা সাইনা নেহওয়ালকে নিয়ে অভিনেতা সিদ্ধার্থের অশালীন মন্তব্য করার বিষয়টি এখন মহিলা কমিশনে পৌঁছেছে। কমিশন টুইটার এবং মহারাষ্ট্রের ডিজিপিকে চিঠি লিখে এই বিষয়ে ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছে। কমিশনের চেয়ারম্যান রেখা শর্মা এই বিষয়ে স্বতঃপ্রণোদিত হয়ে ডিজিপিকে বিষয়টি তদন্ত করতে এবং এফআইআর নথিভুক্ত করতে বলেছেন। অশালীন ভাষা ব্যবহারের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশনা দেওয়া হয়েছে।

এর আগে, রেখা শর্মা টুইটারে ট্যাগ করেছিলেন এবং জিজ্ঞাসা করেছিলেন কেন এই ব্যক্তির অ্যাকাউন্ট এখনও চালু রয়েছে। মামলাটি থানায় নথিভুক্ত করা হয়েছে। সিদ্ধার্থের অ্যাকাউন্ট অবিলম্বে ব্লক করতে টুইটারে চিঠিও লিখেছেন তিনি। রেখা শর্মা সিদ্ধার্থের মন্তব্যকে নারীবিরোধী এবং অবমাননাকর বলে অভিহিত করেছেন।

এই বিষয়ে সাইনা নেহওয়াল সংবাদমাধ্যমের সঙ্গে এক কথোপকথনে বলেছেন, “সিদ্ধার্থ কী বলতে চাইছিল তা আমি জানি না। একজন অভিনেতা হিসেবে আমি তাকে ভালোবাসতাম। কিন্তু এটা ঠিক হয়নি। ভালো কথার মাধ্যমেও তিনি তার বক্তব্য তুলে ধরতে পারতেন। এ বিষয়ে পুলিশ ও টুইটারে নোটিশ পাঠিয়েছে জাতীয় মহিলা কমিশন।”

আপনাদের বলে রাখি যে, সিদ্ধার্থ তার টুইটে অশালীন মন্তব্য করে সাইনা নেহওয়ালকে আক্রমণ করেছেন। পুরো বিতর্ক শুরু হয় যখন সাইনা তার টুইটারে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নিরাপত্তায় গলদ নিয়ে টুইট করে ঘটনার নিন্দা করেন। সেই টুইট রিট্যুইট করে সিদ্ধার্থ তাকে লিখেছিলেন, “বিশ্বের সবচেয়ে ছোট মোরগ চ্যাম্পিয়ন… ঈশ্বরকে ধন্যবাদ আমাদের ভারতের ত্রাণকর্তা আছে।”

Related Articles

Back to top button