Press "Enter" to skip to content

১০০ এর বেশি কিশোরীর জীবন নষ্ট করা সেক্স গ্যাং লিডার আহদেল আলী জেল থেকে পেল মুক্তি! সাজা সম্পূর্ণ হওয়ার আগেই পেল রেহাই

শেয়ার করুন -

কিশোরীদের বেশ্যাবৃত্তিতে পাঠিয়ে দেওয়া কুখ্যাত যৌন অপরাধী আহদেল এডি আলীকে জেল থেকে মুক্তি দিয়ে দেওয়া হয়েছে। কুখ্যাত এই অপরাধীর সাজার ৩ ভাগের ১ ভাগ সম্পূর্ণ হতে না হতেই তাকে জেল থেকে রেহাই দেওয়া হয়েছে। এডি আলী তার ভাই মোবারক আলী এবং আরো ৫ জন মিলে মেয়ে পাচারের গ্যাং চালাতো।

এডি আলী তার সঙ্গী সাথীদের নিয়ে টেলফোর্ড, শ্রপশায়ার (ইংল্যান্ড) এ এই গ্যাং চালাতো। প্রাপ্ত খবর অনুযায়ী, ২০১২ সালে ৩২ বছরের এডি আলীকে ২৬ বছরের সাজা শোনানো হয়েছিল। কিন্তু মাত্র ৮ বছরের মাথায় এডি আলীকে মুক্তি দেওয়া হয়েছে।

জানিয়ে দি, এডি আলীর গ্যাং ১০০ এর বেশি কিশোরীর জীবন নষ্ট করেছে বলে খবর রয়েছে। মাত্র ১৩-১৩ বছরের কিশোরীদের জীবন এডি আলীর গ্যাং এর জন্য নষ্ট হয়েছে বলে জানা গেছে। ন্যায় মন্ত্রণালয়ের তরফ থেকে এডি আলীকে মুক্তি দেওয়া হয়েছে এবং আলী সহ তার সঙ্গী সাথীদের উপর কড়া নজর রাখা হবে বলে জানা গেছে।

জানিয়ে দি, ইউনাইটেড কিংডমের স্বরাষ্ট্রমন্ত্রক জানিয়েছে যৌন অপরাধের দিক থেকে টেলফোর্ড তৃতীয় স্থানে রয়েছে। এক রিপোর্ট অনুযায়ী, ১০০০ কিশোরী আলাদা আলাদা গ্যাং এর শিকার হয়েছেন। যাদের মধ্যে অনেকে ১১ বছর বয়সী। এডি আলীর মুক্তিকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক বিরোধ প্রদর্শন দেখা গেছে।