নতুন খবরপশ্চিমবঙ্গরাজনীতি

আগামীকাল কাঁথিতে তৃণমূলের সভায় থাকবেন না শিশির অধিকারী! জানালেন নিজেই

কাঁথিঃ একসপ্তাহও হয়নি বিজেপিতে যোগ দিয়েছেন শুভেন্দু অধিকারী। কিন্তু এই নিয়ে অধিকারী পরিবারের বাকি সদস্যদের কোনও বয়ান সামনে আসেনি। শিশির আর দিব্যেন্দু অধিকারী এখন কি করবেন সেই নিয়ে প্রশ্ন রাজনৈতিক মহলে। আর এরই মধ্যে আগামীকাল তৃণমূল কাঁথিতে সভার আয়োজন করেছে। সেই সভায় অধিকারী পরিবারের অবস্থান যাচাই করার জন্য ডাক দেওয়া হয়েছে কাঁথির তৃণমূল সাংসদ শিশির অধিকারীকে। কিন্তু শিশির অধিকারী জানিয়েছেন যে তিনি সভায় উপস্থিত থাকতে পারবেন না। যদিও এরজন্য তিনি শারীরিক অসুস্থতার কথা বলেছেন।

বিজেপিতে যোগ দেওয়ার অনেক আগে থেকেই দলীয় প্রতীক আর দলীয় নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি ছাড়াই একের পর এক সভা করে চলেছিলেন শুভেন্দু অধিকারী। শুধু মেদিনীপুর না, রাজ্যের অনেক জায়গাতেই তিনি সভা করেছিলেন। সেই সভা গুলো থেকে সরাসরি তৃণমূলকে আক্রমণ না করলেও, ইঙ্গিতে ইঙ্গিতে তিনি তৃণমূল বিরোধী অনেক মন্তব্যই করেছেন। এরপর তিনি সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে বিজেপিতে যোগ দেন। এখন পরিবারের বাকি সদস্যদের রাজনৈতিক অবস্থান ঘিরে শুরু হয়েছে নানান জল্পনা।

শুভেন্দু দল ছেড়ে যাওয়ার পর বুধবার কাঁথিতে শক্তি পরীক্ষায় নামছে তৃণমূল। শাসক দলের এই সভায় উপস্থিত থাকবেন নগরোন্নয়ন মন্ত্রী ফিরহাদ হাকিম, সাংসদ সৌগত রায়। এই সভাতে যোগ দেওয়ার জন্য শিশির অধিকারীকে ডাক দেওয়া হয়েছে কিন্তু শিশির বাবু জানিয়েছেন যে, তার শরীর ভালো নেই সেই কারণে তিনি সভায় উপস্থিত হতে পারবেন না।

তিনি জানিয়েছেন যে, প্রায় ২০ দিন ধরে তিনি এক পাও হাঁটতে পারেন নি। ডাক্তাররা ওনাকে বাড়ির বাইরে না যাওয়ার পরামর্শ দিয়েছেন। তিনি এও জানিয়েছেন যে, সভায় যোগ দেওয়ার জন্য এখনো পর্যন্ত কোনও আমন্ত্রণ পত্র হাতে পাননি তিনি। ওনাকে জিজ্ঞাসা করা হয় যে, আমন্ত্রণ পত্র পেলে কি করবেন? তখন উনি বলেন, যারা আমন্ত্রণ পত্র নিয়ে আসবে তাদের জানাব আমার শরীর ভালো নেই, সেই কারণে যেতে পারব না। যদিও তৃণমূলের মেদিনীপুর জেলার কার্যকারী সভাপতি অখিল গিরি বলেছেন যে, শিশির অধিকারীকে আমন্ত্রণপত্র কাঁথি পুরসভায় পাঠানো হয়েছে।

Related Articles

Back to top button