নতুন খবরভারতবর্ষ

রিয়াকে সমর্থন করে বাঙালি-বিহারী এবং ব্রাহ্মণ জাতীর প্রসঙ্গ তুলে ধরলেন অধীর চৌধুরী

সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মামলায় এনসিবি-এর হাতে গ্রেফতার রিয়া চক্রবর্তীর (Rhea Chakarborty) সমর্থনে নামলেন কংগ্রেসের সাংসদ অধীর চৌধুরী (Adhir Ranjan Chaudhary)। উনি ট্যুইট করে লেখেন, সুশান্ত সিং রাজপুত একজন ভারতীয় অভিনেতা ছিলেন, বিজেপি ভোটের ফায়দা তোলার জন্য ওনাকে বিহারী অভিনেতা বানিয়ে দিলো।

উনি বিস্ময় প্রকাশ করে বলেন, রিয়ার বিরুদ্ধে না হত্যার আর না আত্মহত্যার জন্য প্ররোচনা দেওয়ার অভিযোগ উঠেছে। রিয়াকে NDPS এর ধারায় গ্রেফতার করা হয়েছে। অধীর চৌধুরী একের পর এক পাঁচটি ট্যুইট করে কেন্দ্র এবং তদন্তকারী সংস্থা গুলোর দিকে আঙুল তোলেন।

অধীর রঞ্জন চৌধুরী বলেন, কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা গুলো কেন্দ্র সরকারকে খুশি রাখার জন্যই কাজ করে চলেছে। উনি ব্যাঙ্গাত্মক স্বরে বলেন, কেন্দ্রীয় এজেন্সি গুলো সমুদ্র মন্থনের পর অমৃতের বদলে ওষুধ খুঁজে নিয়ে এসেছে। আর এখনো অন্ধকারে তির মেরে চলেছে খুনি খুঁজতে। কংগ্রেসের সাংসদ বলেন, রিয়ার বাবা সেনার আধিকারিক ছিলেন আর দেশের সেবা করেছিলেন। রিয়া একজন বাঙালি ব্রাহ্মণ মহিলা। উনি বলেন, সুশান্তের ন্যায়ের ব্যাখ্যা যেন বিহারীদের ন্যায়ের ব্যাখ্যা না হয়।

অধীর চৌধুরী বলেন, রিয়ার বাবাকেও নিজের মেয়ের জন্য ন্যায় চাওয়ার অধিকার দেওয়া উচিৎ। কোন মামলার মিডিয়া ট্রায়াল আমাদের ব্যবস্থার জন্য ঠিক না। সবাইকে ন্যায় পাইয়ে দেওয়াই আমাদের সংবিধানের মূল মন্ত্র। জানিয়ে দিই, রিয়া চক্রবর্তীকে ২২ সেপ্টেম্বর পর্যন্ত এনসিবি-এর হেফাজতে পাঠানো হয়েছে। ওনার সমর্থনে বলিউডের অনেক তারকারাই মাঠে নেমেছেন।

Related Articles

Back to top button