Press "Enter" to skip to content

এবার করোনার কবলে অধীর চৌধুরী, দ্রুত আরোগ্য কামনা করলেন প্রধানমন্ত্রী

শেয়ার করুন -

কলকাতাঃ গোটা দেশে হুহু করে বেড়ে চলেছে করোনায় আক্রান্তের সংখ্যা। মঙ্গলবার প্রায় ৩ লক্ষ মানুষ এই মারণ ভাইরাসে আক্রান্ত হয়েছেন। করোনার দ্বিতীয় ঢেউয়ে উদ্বেগ চারিদিকে। সাধারণ মানুষ থেকে শুরু করে রাজনৈতিক নেতারাও করোনায় আক্রান্ত হচ্ছেন। সম্প্রতি উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ, প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং, কংগ্রেসের প্রাক্তন সভাপতি রাহুল গান্ধী করোনায় আক্রান্ত হয়েছেন।

এছাড়াও কংগ্রেসের সাংসদ শশী থারুরও আজ করোনায় আক্রান্ত হয়েছে। আর এরই মধ্যে প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরীও করোনায় আক্রান্ত হলেন। অধীরবাবু নিজেই টুইট করে এই কথা জানিয়েছেন। এরপর দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ওনার দ্রুত আরোগ্য কামনা করেছেন।

একদিকে বাংলার নির্বাচনী প্রচারে প্রথম থেকেই দেখা মেলেনি কংগ্রেসের কেন্দ্রীয় নেতৃত্বদের। রাহুল গান্ধী পঞ্চমদফার আগে রাজ্যে এসে একটি জনসভা করার পর দিল্লী গিয়ে জানিয়েছিলেন যে, তিনি বাংলায় আর প্রচারে আসবেন না। তিনি স্পষ্ট জানিয়েছিলেন যে, করোনার কারণে তিনি বাংলায় আসছেন না আর।

কেন্দ্রীয় নেতাদের অনুপস্থিতিতে প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী রাজ্যের প্রচারের দায়িত্বে ছিলেন। এখন তিনিও আক্রান্ত হলেন করোনায়। আর এই নিয়ে চাপের মধ্যে কংগ্রেস।