Press "Enter" to skip to content

অযোধ্যা মামলা থেকে একমাত্র হিন্দু আইনজীবী রাজীব ধবনকে সরিয়ে দিলো মুসলিম পক্ষ!

শেয়ার করুন -

অযোধ্যা (Ayodhya) মামলায় সুন্নি ওয়াকফ বোর্ড এবং অনান্য মুসলিম পক্ষের তরফ থেকে দেশের সর্বোচ্চ আদালতে (Supreme Court) বাবরি মসজিদের (Babri Masjid) হয়ে মামলা লড়া আইনজীবী রাজীব ধবনকে (Rajeev Dhavan) অযোধ্যা মামলা থেকে হটিয়ে দিলো সমস্ত মুসলিম পক্ষ। ফেসবুকে একটি পোস্ট করে এই ঘটনার প্রতি দুঃখ জাহির করেন সুপ্রিম কোর্টের আইনজীবী রাজীব ধবন।

উনি ফেসবুকে লেখেন, ‘আমাকে অ্যাডভোকেট অন রেকর্ড আর জমিয়ত এর প্রতিনিধিত্ব করা ইজাজ মকবুল বাবরি মামলা থেকে সরিয়ে দিয়েছেন। আমি কোন আপত্তি ছাড়াই আমাকে ঐ মামলা থেকে হটিয়ে দেওয়ার ওনার সিদ্ধান্তকে স্বাগত জানাই।” আপনাদের জানিয়ে রাখি, জমিয়ত উলেমা এ হিন্দ সোমবার অযোধ্যা মামলা নিয়ে সুপ্রিম কোর্টের সিদ্ধান্তকে চ্যালেঞ্জ জানিয়ে রিভিউ পিটিশন দাখিল করেছে।

উনি সোশ্যাল মিডিয়ায় লেখেন, ‘আমি এখন পুনর্বিচার মামলার অংশ নই। আমাকে বলা হয়েছে যে, জমিয়ত প্রধান আরশাদ মাদানী আমাকে বরখাস্ত করার ব্যাপারে কথা বলেছে। আমার শরীর অসুস্থ থাকার কারণে আমাকে এই মামলা থেকে সরিয়ে দেওয়া হয়েছে। এটা সম্পূর্ণ ভাবে ভিত্তিহীন।”

জমিয়ত উলেমা এ হিন্দের আবেদনে বলা হয়েছে যে, বিতর্কিত স্থল হিন্দুদের দিয়ে দেওয়ার মানে হল বাবরি মসজিদ ভাঙার পুরস্কার দেওয়া হল তাঁদের। আবেদনে দাবি করা হয়েছে যে, সম্পূর্ণ ন্যায় বিচারের সাথে বাবরি মসজিদ পুনর্নির্মাণ করতে হবে।