নতুন খবরভারতবর্ষ

ছেলের জন্য ফের ঝটকা, সামান্থার পর শাহরুখ খানের সিনেমা ছাড়লেন আরও এক অভিনেত্রী

মুম্বাইঃ এমাসের শুরুতে বিলাসবহুল ক্রুজে ড্রাগস পার্টি করতে গিয়ে ধরা পড়েছিলেন শাহরুখ খানের (Shah Rukh Khan) ছেলে আরিয়ান খান (Aryan Khan)। এরপর থেকেই শাহরুখ খানের উপর নেমে আসছে একের পর এক বিপদ। বারবার ছেলের জন্য জামিনের আবেদন করার পরেও মিলছে জামিন। অন্যদিকে বাইজুর মতো সংস্থা শাহরুখের বিজ্ঞাপন দেখানো কিছুদিন বন্ধ রেখেছিল।

পাশাপাশি বলিউডের অভিনেতা অজয় দেবগণের সঙ্গে একটি শ্যুটিং হওয়ার কথা ছিল শাহরুখ খানের। প্রথমে সেই শ্যুটিং কিছুটা পিছিয়ে গেলেও, এখন বাদশার জন্য আর দেরি করতে চান না অজয় দেবগণ। বারবার চারিদিকে থেকেই শাহরুখ খানের উপর নেমে আসছে বিপদ। কদিন আগে দক্ষিণের সিনেমার স্বনামধন্যা অভিনেত্রী সামান্থাও শাহরুখের সঙ্গে কাজ করতে রাজি হন নি। আর এবার আরও এক অভিনেত্রী শাহরুখের সিনেমা থেকে সরে দাঁড়ালেন।

জানা গিয়েছে যে, শাহরুখ খানের পরবর্তী সিনেমা ‘পাঠান” থেকে সরে দাঁড়িয়েছেন দক্ষিণের সুপারস্টার অভিনেত্রী নয়নতারা (nayanthara)। প্রাপ্ত খবর অনুযায়ী, শাহরুখ বিগত কয়েকদিন ধরে নিজের ছেলের মামলায় ব্যস্ত থাকায় পাঠানের জন্য সময় দিতে পারছিলেন না। আপাতত তাঁর বডি ডাবলকে দিয়েই মেটানো হচ্ছিল কাজ। আর এখন শ্যুটিংয়ে দেরি হওয়ার কারণে নয়নতারা এই সিনেমা থেকে সরে দাঁড়ালেন বলে জানা যাচ্ছে।

নয়নতারা সরে আসার খবর মাঝেই পাঠানের নির্মাতারা নতুন দক্ষিণের অভিনেত্রীর খোঁজেও লেগে পড়েছেন। সূত্রের খবর অনুযায়ী, পেশাগত কারণেই নয়নতারা বলিউডের কিংয়ের ছবি থেকে সরে গিয়েছেন। তবে, এখনও পর্যন্ত এই নিয়ে কোনও অফিসিয়াল বিবৃতি সামনে আসেনি।

অন্যদিকে আজ শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের জামিনের মামলারও শুনানি হচ্ছে। NCB আরিয়ানের জামিন আটকানোর জন্য যথাসম্ভব প্রচেষ্টা চালাচ্ছে। এখন দেখার বিষয় এটাই যে, প্রায় একমাস জেলে কাটানোর পর আরিয়ান আজ মন্নতে ফিরতে পারেন কী না।

Related Articles

Back to top button