আন্তর্জাতিকনতুন খবর

OMG! নিজেকে সেরা প্রমাণ করতে ট্যুইটারে সবাইকে আনফলো করলেন ইমরান খান

নয়া দিল্লীঃ পাকিস্তানের (Pakistan) প্রধানমন্ত্রী ইমরান খান (Imran Khan) সোমবার নিজের ট্যুইটার অ্যাকাউন্ট থেকে সবাইকে আনফলো করে দেন। এমনকি ওনার প্রথম স্ত্রী জেমিমা গোল্ডস্মিথকেও আনফলো করে দেন তিনি।

ট্যুইটার ইউজারদের নজরে ঘটনাটি আসার পর ওনাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় শুরু হয় বিদ্রুপ। সবাই ইমরান খানের সিদ্ধান্তে ক্ষোভ প্রকাশ করেন। এইমরান খানের বিরুদ্ধে ট্যুইটারে #LetsUnfollowImranKhan অভিযান শুরু করেন ট্যুইটার ইউজাররা। কিছুক্ষণের মধ্যে এই অভিযান ট্রেন্ড করতে থাকে ট্যুইটারে।

বলে রাখি, ২০১০ সালে ইমরান খান নিজের ট্যুইটার অ্যাকাউন্ট বানিয়েছিলেন। জেমিমা একজন চলচ্চিত্র নির্দেশক। ইমরান খান ওনাকে দুবার বিয়ে করেছিলেন। আর দুইবারই ওনাকে তালাক দিয়ে দেন। যদিও বিগত কয়েক বছর ধরে ইমরান খান জেমিমাকে ট্যুইটারে ফলো করা শুরু করেছিলেন।

একজন ট্যুইটার ইউজার বিদ্রুপ করে বলেন, ইমরান খান, আর নওয়াজ শরীফের ট্যুইটার অ্যাকাউন্ট নকল করেছেন। উনি দেখতে পেরেছেন যে, নওয়াজ শরীফ কাউকে ফলো করেন না। আর সেটা দেখে উনি বিচলিত হয়ে পড়েন আর ভাবেন যে, যদি উনি কাউকে ফলো করেন তাহলে নওয়াজ শরীফের থেকে কমজোর হয়ে যাবেন। আর এরপরই তিনি নিজের সমস্ত সাংসদ দলের নেতা এমনকি নিজের প্রথম স্ত্রীকেও ট্যুইটারে আনফলো করে দেন।

 

Related Articles

Back to top button