নতুন খবরভারতবর্ষ

যোগীর পুলিশ অপারেশন ক্লিন অভিযান চালিয়ে আগ্রার আটটি মসজিদ থেকে পাকড়াও করল ৮৯ জন জামাতিকে

লখনউঃ দিল্লীর () ে () আয়োজিত তাবলীগ জামাতে অংশ নেওয়া ৮৯ জনকে আগ্রার আট মসজিদে থেকে পাকড়াও করা হয়েছে। তাঁদের হোটেলে বানানো শেল্টার হোমে কোয়ারেন্টাইন করা হয়েছে। এর সাথে সাথে সবার স্যাম্পেল করোনা টেস্টের জন্য লখনউতে পাঠানো হয়েছে। শুধু তাই নয়, আগরায় পাকড়াও করা এই মানুষদের মধ্যে অনেকে বিদেশী নাগরিক আছে। তাঁদের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হবে।

উল্লেখ্য, দিল্লীর নিজামুদ্দিন তাবলীগ জামাতে উত্তর প্রদেশের ১৯ টি জেলার ১৫৭ জন অংশ নিয়েছিল। এরপর সরকার এই সমস্ত জেলার পুলিশ এদের খোঁজ করছে আর এদের কোয়ারেন্টাইনে পাঠানোর নির্দেশ দেওয়া হয়েছে। মঙ্গলবার বিকেলে পুলিশের ১২ টি টিম অপারেশন ক্লিনের নামে আট মসজিদে তল্লাশি চালায় আর ৮৯ জনকে পাকড়াও করে। এরপর সমস্ত হোটেলে বানানো শেল্টার হোমে তাঁদের ১৪ দিনের জন্য কোয়ারেন্টাইন করা হয়েছে।

পুলিশ হোটেলের বাইরে কড়া সুরক্ষার ব্যবস্থা করেছে। কারণ ওদের মধ্যে অনেকেই পালানোর চেষ্টায় আছে। উল্লেখ্য, এদের উচিৎ ছিল নিজেদের তথ্য দেওয়া, কিন্তু এরা নিজেদের লুকিয়ে রেখেছিল আর পালানোর চেষ্টায় ছিল। এসএসপি বাবলু কুমার বলেন, সবাইকে সনাক্ত করা হয়েছে। এর সাথে সাথে যদি কোন বিদেশী নাগরিক পাওয়া যায়, তাহলে তাঁর বিরুদ্ধে এফআইআর দায়ের করা হবে।

আপনাদের জানিয়ে দিই, লখনউ সমেত রাজ্যে অনেক জেলার মসজিদ থেকে বিদেশী নাগরিক সমেত জামাতে অংশ নেওয়া অনেক ব্যাক্তিকে পাকড়াও করা হয়েছে। এদের সবাইকে মেডিকেল পরীক্ষার জন্য কোয়ারেন্টাইন করা হয়েছে।

Back to top button
Close