নতুন খবরভারতবর্ষ

ভিডিওঃ অভিনব প্রচার শাসক দলের প্রার্থীর, নির্বাচনে জিততে জনতার জামা-কাপড় পর্যন্ত ধুয়ে দিলেন!

চেন্নাইঃ তামিলনাড়ুতে বিধানসভা নির্বাচনে ভোটারদের মন জয় করার জন্য প্রার্থীরা নতুন নতুন পদ্ধতি আপন করছেন। কেউ রোবটের মাধ্যমে প্রচার করছেন, কেউ আবার মাথার মধ্যে দলের প্রতীক এঁকে নিয়েছেন। আর এরই মধ্যে AIADMK-এর একজন প্রার্থী রাস্তায় বসে জামা-কাপড় ধোয়া শুরু করে দেন। তিনি বলেন, আমি নির্বাচনে জিতলে আমার এলাকার সবার বাড়িতে একটি করে ওয়াশিং ম্যাশিন দেব।

সোমবার নির্বাচনী প্রচারের সময় AIADMK প্রার্থী থাঙ্গা কাথীরবন প্রকাশ্যে জনতার জাম-কাপড় ধোয়া শুরু করে দেন। এই কাজ করার সময় তিনি প্রতিশ্রুতি দেন যে, তিনি নির্বাচনে জিতলে এলাকার সবাইকে ওয়াশিং ম্যাশিন দেবেন। বলে দিই, তামিলনাড়ুতে নির্বাচনের সময় এরকম উপহার বিতরণ করা অনেক পুরনো নীতি।

বলে রাখি, তামিলনাড়ু বিধানসভায় মোট ২৩৪ টি আসন আছে। আর এই ২৩৪ টি আসনগুলোয় মাত্র এক দফাতে ৬ এপ্রিল নির্বাচন হবে। আর ২ মে পাঁচটি রাজ্যের বিধানসভার ফলাফল ঘোষণা হবে।

তামিলনাড়ুতে এই সমস্য AIADMK এর সরকার আছে। রাজ্যে AIADMK এর সঙ্গে বিজেপি জোট করে নির্বাচনী প্রচার চালাচ্ছে। আর কংগ্রেস DMK এর সঙ্গে জোট করে নির্বাচনে নেমেছে। তামিলনাড়ুতে বিজেপি মাত্র ২০ টি আসনে নিজেদের প্রার্থী দেবে। আরেকদিকে কংগ্রেস ২৫ টি আসনে DMK এর জোট সঙ্গী হয়ে প্রার্থী দেবে।

Related Articles

Back to top button