নতুন খবরভারতবর্ষ

সবাই দোয়া করো অমিত শাহ যেন করোনাতে মারা যায়: এমেন রিজভী, শাহীনবাগ এক্টিভিস্ট

শাহীনবাগে কট্টরপন্থীরা CAA এর বিরোধের নামে যেভাবে উপদ্রব শুরু করেছিল তা পুরো দেশ দেখেছে। এই উপদ্রবকারীদের মধ্যে এমেন রিজভী নামের মহিলাও ছিলেন। এই এমেন রিজভীর খ্যাতি ছড়াতে বেশকিছু কলঙ্কিত মিডিয়া মাঠে নেমে পড়েছিল। কিছু মিডিয়া এই মহিলাকে সোশ্যাল এক্টিভিস্ট তথা সামাজিক কার্যকর্তা বলে সম্বোধন করতে শুরু করেছিল।

এখন এই এমেন রিজভীর আসল চেহেরা আরো একবার সবার সামনে চলে এসেছে। এই মহিলা বলেছেন সবাই আল্লাহর কাছে দোয়া চাও যাতে অমিত শাহ মারা যায়। দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন এবং বর্তমানে হাসপাতালে ভর্তি রয়েছেন।

এই প্রসঙ্গে দেশের মানুষ স্বরাষ্ট্রমন্ত্রী সুস্থ হওয়ার জন্য ঈশ্বরের কাছে প্রার্থনা করেছেন। অন্যদিকে শাহীনবাগে উপদ্রবকারী এই মহিলা স্বরাষ্ট্রমন্ত্রীর মৃত্যু কামনা করেছেন। এমেন রিজভী তার উন্মাদী ফলোয়ারদের বলেছেন সকলে দোয়া চাও যেন অমিত শাহ তিল তিল করে কষ্ট পেয়ে মারা যায়।

এমেন রিজভি এক ভিডিওতে জমিয়ে দেশের স্বরাষ্ট্রমন্ত্রীর বিরুদ্ধে বিষ উগরেছেন। গোধরা কান্ড ও গুজরাট জ্বালানোর জন্য অমিত শাহকে দায়ী করে বিষ উগরেছেন এই মহিলা। কলঙ্কিত মিডিয়া দ্বারা সামাজিক কার্যকর্তার ট্যাগ পাওয়া এই মহিলার আসল চেহারা স্পষ্ট প্রকাশিত হয়েছে।

Back to top button
Close