নতুন খবররাজনীতি

আমরা ১৫ কোটি মুসলিম মিলে ১০০ কোটি হিন্দুকে দমন করব! সিএএ বিরোধী মঞ্চে হুমকি AIMIM নেতার

অল ইন্ডিয়া মজলিস-ই-ইত্তেহাদুল মুসলিমিন (AIMIM) এর প্রাক্তন বিধায়ক ওয়ারিস পাঠানের (waris pathan) একটি ভাষণের ভিডিও সামনে এসেছে। ওই ভিডিওতে ওয়ারিস সিএএ এর বিরুদ্ধে বলার সময় বলেন, মুসলিমদের সংখ্যা এখন ১৫ কোটি। কিন্তু এই ১৫ কোটি মুসলিম ১০০ কোটি হিন্দুদের বিরুদ্ধে অনেক ভারি। যদি এই ১৫ কোটি মুসলিম একসাথে হয়ে যায়, তাহলে ১০০ কোটির কি হবে?

ওয়ারিস পাঠানের ১৫ মিনিটের ওই ভাষণে AIMIM প্রধান আসাদউদ্দিন ওয়াইসিকে (Asaduddin Owaisi) বাঘ বলে সম্বোধন করেন, আর সিএএ এর বিরুদ্ধে প্রদর্শন করা মহিলাদের বাঘিনী বলেন। উনি ভিডিওর প্রথমেই বলেন, হিন্দুদের হেলাতে হবে তো? মোদী শাহকে ক্ষমতা চ্যুত করতে হবে তো? তাহলে এমন আওয়াজ তুলুন, যাতে এখান থেকে দিল্লী পর্যন্ত শোনা যায়।

ভিডিওতে ওয়ারিস পাঠান মোদী শাহ এর বিরুদ্ধে চরম পরিমাণে বিষ উগড়ে দেন। উনি এও বলেন, বুকে গুলি খাব, তাও কাগজ দেখাব না। উনি এও বলেন যে, যারা সিএএ এর বিরুদ্ধে প্রদর্শন করছে, তাঁরা এই দেশের সংবিধান বাঁচানোর চেষ্টা করছে। ওঁরা এই দেশের গণতন্ত্র বাঁচানোর জন্য রাস্তায় নেমেছে, আর তাঁরা এই দেশকে ধর্মনিরপেক্ষ দেশ বানাতে আন্দোলন করছে।

উনি নিজের ভাষণে এও বলেন যে, মাদ্রাসায় জঙ্গি তৈরি হয় না, জঙ্গি তো আরএসএস এর শাখায় তৈরি হয়। উনি এও বলেন যে, মহত্মা গান্ধীর উপর গুলি চালানো জঙ্গি কোন শাখার? গুজরাটে যারা মা-বোনেদের ইজ্জত লুটেছে, তাঁরা কোন শাখার? জামিয়া আর শাহিনবাগে পিস্তল নিয়ে যারা এসেছিল, তাঁরা কোন শাখার?

Back to top button
Close