নতুন খবরভারতবর্ষ

এ কি কাণ্ড! রাম মন্দিরের ভূমি পূজনে আমন্ত্রিত হলেন AIMIM প্রধান আসাদউদ্দিন ওয়াইসি

নয়া দিল্লীঃ AIMIM প্রধান আসাদউদ্দিন ওয়াইসিকে (Asaduddin Owaisi) তেলেঙ্গানার বিজেপি নেতা তথা প্রধান মুখপাত্র কৃষ্ণা সাগর রাও রাম মন্দিরের ভূমি পুজোর জন্য আমন্ত্রণ পাঠিয়েছেন। যদিও এর আগে ওয়াইসি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ভূমি পুজোতে আপত্তি জাহির করে এটিকে সংবিধান শপথের লঙ্ঘন বলে আখ্যা দিয়েছিলেন। রাও বলেন, পাঁচই আগস্ট অযোধ্যায় রাম মন্দির নির্মাণের জন্য ভূমি পুজো হবে আর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী মন্দিরের শিলন্যাস করবেন। উনি বলেন, ভগবান রামের জন্ম স্থলে বিশাল আর ভব্য মন্দির বানানো হবে। আমাদের দল এই মন্দির নিয়ে গর্ব করে।

উনি বলেন, রাম মন্দির নির্মাণের কাজ আমাদের কার্যকালেই করা হচ্ছে আর এই মন্দির কোটি কোটি হিন্দুদের স্বপ্ন পূরণ করবে। উনি বামপন্থী আর এইআইএমআইএম এর মতো দলের বিরোধীতাকে তুচ্ছ ঘটনা বলেন। উনি বলেন, এসব দলের তরফ থেকে আনা অভিযোগে কর্ণপাত করার কোন দরকার নেই।

উনি জানান, ভারতের সংবিধান প্রতিটি নাগরিককে ধর্ম পালন করার স্বাধীনতা দেয়। কৃষ্ণা সাগর রাও বলেন, রাম মন্দিরের ভূমি পুজোর জন্য কমিউনিস্ট পার্টি আর আসাদউদ্দিন ওয়াইসির মতো মানুষকে আমন্ত্রণ জানাচ্ছি আমি, ওঁরাই এই ভূমি পুজো নিয়ে আপত্তি জাহির করেছিল।

জানিয়ে দিই, আসাদউদ্দিন ওয়াইসি কিছুদিন আগেই বলেছিলেন ‘প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর দেশের প্রতিনিধিত্ব করেন আর এই কারণে ওনার রাম মন্দির ভূমি পুজোতে যাওয়া ঠিক হবে না। কারণ এটি সংবিধানের শপথের লঙ্ঘন। আমাদের সংবিধানে ধর্মনিরপেক্ষতা সবথেকে বড় অধ্যায় সেটা ভুলে গেলে হবে না।” জানিয়ে দিই, অযোধ্যায় রাম মন্দির নির্মাণ কাজ শিলন্যাসের পর শুরু হবে। এই অনুষ্ঠানে অনেক রাজ্যের মুখ্যমন্ত্রী, কেন্দ্রীয় মন্ত্রী মণ্ডলের মন্ত্রী, আরএসএস এর নেতারা উপস্থিত থাকবেন।

Back to top button
Close