নতুন খবরভারতবর্ষ

ভারতীয় রেল শুধুমাত্র হিন্দুত্ববাদী এজেন্টদের চাকরিতে নিয়োগ করছে: আখাতরুল ইমান, AMIM নেতা

ভারতীয় রেল (Indian Railway) কে নিয়ে নতুন বিতর্ক শুরু করলেন AIMIM নেতা আখতারুল ইমান। বিহারে আরআরবি-এনটিপিসি নিয়ে ছাত্রদের বিক্ষোভ কে বিভিন্ন দল তাদের রাজনৈতিক রঙ দেবার চেষ্টা করছে। নিছক একটা ছাত্র আন্দোলন কে নিজেদের সুবিধার জন্য ব্যাবহার করা খুবই লজ্জার ব্যাপার। এরই মাঝে বিহারের পূর্ণিয়ার আমৌর বিধানসভা আসন থেকে এআইএমআইএম বিধায়ক আখতারুল ইমান এই ঘটনাটিকে হিন্দু মুসলমান রং দেবার চেষ্টা করেছে।কেন্দ্রীয় সরকারের নামে তোপ দেগে বলেছেন মোদি সরকার রেলওয়ে তে হিন্দুত্ব এজেন্ট দের শুধু নিয়োগ করছে। তার অভিনয়, রেলওয়ে বোর্ড কে গেরুয়া মেরুকরনের কাজ শুরু হয়ে গেছে।

এই সেই এআইএমআইএম নেতা যিনি ঘোর দেশবিরোধী কার্যকলাপ ও হিন্দু বিরোধী কথা বলার জন্য বারবার শিরোনাম এ উঠে আসছে। তার এই আন্দোলন নিয়ে বক্তব্য এটি কেন্দ্র সরকারের পরিকল্পিত ষড়যন্ত্র। শুধুমাত্র একটা নির্দিষ্ট সম্প্রদায় কে চাকরি দিচ্ছে মোদি সরকার। বাকিদের কথা ভাবা হয়না। দেশ তা পুরো ফ্যাসিবাদের হাতে চলে গেছে।

আখতারুল ঈমান আরো বলেন, এই ষড়যন্ত্রের আমি তীব্র নিন্দা করছি। তিনি এরকম সরকারি সম্পত্তি নষ্ট করার জন্য তাদের আন্দোলনের সমর্থন এর কথাও বলেছেন। কট্টরপন্থী মানসিকতার অধিকারী আখতারুল ইমানের বিতর্কের দীর্ঘ ইতিহাস রয়েছে।

2021 সালে আসাউদ্দিন ওয়াইসির দলের নেতারা ডিসেম্বরে বিহার বিধানসভার শীতকালীন অধিবেশনের সমাপনী দিনে জাতীয় সঙ্গীত ‘বন্দে মাতরম’ গাইতে অস্বীকার করেছিলেন। তিনি বলেছিল তারা এই গান গাইবে না তাদের কাছে এইগুলোর কোনো গুরত্ব নেই।বিহারের জনগণ এর উপর এইটা জোর করে চাপানোর চেষ্টা করা হচ্ছে। তিনি হুমকি ও দেন এইটা তিনি গাইবে না আর তাকে কারো ক্ষমতা নেই যে জোর করবে এই গান গাওয়ানোর।

Related Articles

Back to top button