নতুন খবররাজনীতি

অশান্তি কেমন ভাবে ছড়াতে হয় আমরা ভালো করেই জানি! ভাইরাল ওয়াইসির দলের বিধায়কের বিতর্কিত ভিডিও

মহারাষ্ট্রঃ আসাদউদ্দিন ওয়াইসির (Asaduddin Owaisi) দল AIMIM এর বিধায়ক মুফতি মোহম্মদ ইসমাইল (Mufti Mohammad Ismail) একটি বিতর্কিত বয়ান দিয়ে শিরোনামে উঠে এসেছেন। মহারাষ্ট্রের মালেগাওতে (Malegaon) মুফতি মোহম্মদ ইসমাইল বলেন, শহরে গুলি চলল, কিন্তু কোন এফআইআর দায়ের হয়নি! যদি পুলিশ আমাদের কাছে আসে, তাহলে তাঁদের জেনে নেওয়া উচিৎ যে, আমরা যেমন শান্তি বজায় রাখতে পারি, তেমনই অশান্তি কেমন ভাবে ছড়াতে হয় সেটাও ভালো মতো জানি। আমি চুড়ি পড়ে বসে নেই।

যদিও পরে নিজের বয়ানের সাফাই গেয়ে AIMIM এর বিধায়ক মুফতি মোহম্মদ ইসমাইল বলেন, আমি এই বয়ান শুধু নিজের শহরের জন্যই দিয়েছি। এই বয়ানের সাথে মহারাষ্ট্র অথবা ভারতের কোন সম্পর্ক নেই। AIMIM এর নেতার ঘরের পাশেই ফায়ারিং চলছিল, আর সেই নিয়েই আমি এই বয়ান দিয়েছি। আমি বলেছি যে, আমরা শান্তি বজায় রাখার জন্য পুলিশের সাহায্য করি, যদি আমরা এটা না করি তাহলে অশান্তি ছড়িয়ে পড়বে।

আপনাদের জানিয়ে দিই, এর আগে AIMIM নেতা ওয়ারিস পাঠান কর্ণাটকের কালবুর্গীতে ১৬ই ফেব্রুয়ারি নাগরিকতা সংশোধন আইনের বিরুদ্ধে আয়োজিত একটি সভায় বলেছিলেন যে, আমাদের সবাইকে একসাথে এগিয়ে আসতে হবে। আমরা আজাদি চাই, আজাদি চাইলেই পাওয়া যাবেনা। আজাদি ছিনিয়ে নিতে হবে।

উনি আরও বলেছিলেন, মনে রাখবেন আমরা ১৫ কোটি মুসলিম, কিন্তু আমরা ১০০ কোটিকে শিক্ষা দেওয়ার জন্য যথেষ্ট। পাঠানের এই বিতর্কিত বয়ান সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছিল।

Back to top button
Close