নতুন খবরভারতবর্ষ

হিন্দুদের বিরুদ্ধে বিষ উগরে দেওয়া অভিনেতা এজাজ খানকে গ্রেফতার করল NCB, ড্রাগস মামলায় জড়িত থাকার অভিযোগ

ড্রাগস মামলায় NCB তাদের তদন্ত জারি রেখেছে। এই মামলায় ড্রাগস ব্যাবসায়ী শাদাব বাটাটাকে গ্রেফতার করার পর এবার বলিউডের কট্টরপন্থী অভিনেতা এজাজ খানকে গ্রেফতার করা হয়েছে। সম্প্রতি এজাজ খান রাজস্থান থেকে মুম্বাই ফিরে এসেছেন। মুম্বাইতে ফেরার পরই এজাজ খানকে গ্রেফতার করা হয়েছে।

এজাজ খানের উপর অভিযোগ উঠেছে যে তিনি বাটাটা গ্যাং এর সাথে জড়িত। NCB টিম এজাজ খানের অন্ধেরি ও লোখানদওয়ালার ঠিকানাস্থলে অভিযান চালিয়েছে। জানিয়ে দি, ২০১৮ সালে মুম্বাই পুলিশ এজাজ খানকে ড্রাগস মামলায় গ্রেফতার করেছিল। ওই সময় এজাজ খানের কাছে ১ লক্ষ টাকার MD ড্রাগস পাওয়া গিয়েছিল।

উল্লেখ্য, ২০২০ সালে ফেসবুক লাইভে সাম্প্রদায়িক বক্তব্যের জন্য মুম্বাই পুলিশ এজাজ খানকে গ্রেফতার করেছিল। এজাজ খান তার ফেসবুক লাইভ ভিডিওতে মুসলিমদের উস্কানি দিয়ে মন্তব্য করেছিলেন। এজাজ খান বলেছিলেন, “যদি একটা পিঁপড়ে মরে যায় তাহলে মুসলিম দায়ী, হাতি মরে গেলে মুসলিম দায়ী, দিল্লীতে ভূমিকম্প এলে মুসলিম দায়ী। অর্থাৎ কিছু হলেই মুসলিমদের দায়। আপনারা ভেবেছেন এই ষড়যন্ত্রের জন্য কে দায়ী।”

ভারতীয় সংবিধানের পরিবর্তে কোরআন পাঠ করার কথাও বলেছিলেন এজাজ খান। যা নিয়ে জোর বিতর্ক তৈরি হয়েছিল। এছাড়াও মব লিংচিংকে উস্কানি দিয়ে পন্ডিতদের পিটিয়ে জেলে ঢোকানোর কথা বলেছিলেন এই কট্টরপন্থী অভিনেতা।

Related Articles

Back to top button