নতুন খবররাজনীতি

“আমরাই ক্ষমতায় আসছি, ভগবান কৃষ্ণ স্বপ্নে এসে বলে গেছেন”- দাবি অখিলেশ যাদবের

উত্তরপ্রদেশ এর নির্বাচন যত এগিয়ে আসছে সব দলগুলি যেন এক অন্যভাবে কাজ করা শুরু করে দিয়েছে। কেউ কেউ আত্মবিশ্বাস ও উদ্দীপনার সাথে এমন কথা ও বলছে জনগণ মাঝে মাঝে হতবম্ভিত হয়ে পড়ছে। সম্প্রতি অখিলেশ যাদব এমন এক কথা বলেছে যা শুনে সবার চক্ষু ছানাবড়া।

সম্প্রতি অখিলেশ যাদব এক একটি সম্মেলনে এ উপস্থিত ছিলেন সেখানে তিনি বলেছেন গতকাল রাত্রে তিনি ভগবান শ্রী কৃষ্ণ কে স্বপ্নে দেখেছেন। এবং শ্রীকৃষ্ণ তাকে নিজ বলেছেন উত্তরপ্রদেশে সমাজবাদী পার্টির সরকার আসতে চলেছে। অখিলেশ যাদব এই কথা ও বলেছেন সমাজতন্ত্রর পথ থেকেই নাকি রামরাজ্যের সূচনা হয়। তার বক্তব্য, যেদিন উত্তরপ্রদেশে সমাজতন্ত্র আসবে সেই দিন থেকেই রামরাজ্যের সূচনা হবে।

সম্প্রতি অখিলেশ যাদব যোগী কে কটাক্ষ করে বলেন, সবাই জানে যখন কোনো শিশু পরীক্ষায় পাস করতে না পারে তখন তার বাবা কাকা এসে নকল করতে যায়।যোগী বাবা ও সেই একই অবস্থা যারা তাকে পাস করবার জন্য তৈরি তারও পারেব না পাস করতে।

অখিলেশ যাদব কৃষক দের 300 ইউনিট ফ্রী বিদ্যুৎ দেবার ঘোষণা করেছেন। ফ্রি বিদ্যুৎ এর ঘোষণা করতে গিয়ে অখিলেশ যাদব বলেন, যখন থেকে আমরা এমন প্রতিশ্রুতি লোকজনকে দিয়েছি তখন থেকে বিজেপি চাপে পড়ে গেছে।

Related Articles

Back to top button