নতুন খবর

“ক্ষমতায় এলে দেখিয়ে দেব”- রাম মন্দির নিয়ে বড়ো ঘোষণা সমাজবাদী পার্টির

উত্তরপ্রদেশে নির্বাচন যত এগিয়ে আসছে বিজেপি তার মাটি আকড়ে বসে আছে। বিরোধী দলগুলো পরিকল্পনা করছে কিভাবে বিজেপির পায়ের মাটি আলগা করে তারা সেই জায়গা দখল করতে পারে। অখিলেশ যাদবের সমাজবাদী পার্টি চেষ্টা করছে কোনোরকমে যদি তাদের দিকে হাওয়া তৈরি করে উত্তরপ্রদেশের নির্বাচনে জয়লাভ করা যায়। এদিকে বিজেপি সমর্থকদের দাবি, মোদি ও যোগী সরকার কারণ যেভাবে তাদের জনপ্রিয়তা দিনের পর দিন উত্তরপ্রদেশে বাড়ছে তাতে রাস্তা দিনের পর দিন কঠিন থেকে কঠিনতম হচ্ছে।

এর মাঝেই সমাজবাদী দল একটি বড় দাবি করে বসেছে। সমাজবাদী পার্টির সাধারণ সম্পাদক ও সুপরিচিত নেতা রাম গোপাল যাদব এমন বিবৃতি দিয়েছেন যা শুনে অনেকেই অবাক হচ্ছেন । তিনি বলেন, ক্ষমতা এখন বিজেপির হাত থেকে চলে যাচ্ছে। অখিলেশ যাদব মুখ্যমন্ত্রী হলে রাম মন্দির নির্মাণের কাজ আরও দ্রুত এবং ভালো উপায়ে হবে।

তিনি এটা ও দাবি করেন রামমন্দির জন্য যে দান আসছে তা চুরি হচ্ছে, সেই চুরি বন্ধ করে দেবে অখিলেশ যাদব। তিনি আরো বলেন, আমরা ক্ষমতায় এলে দেখিয়ে দেব রাম মন্দিরের কাজ কিভাবে করতে হয়। এসপি নেতা বলেন যে যখন সুপ্রিম কোর্টের রায় রাম মন্দিরের পক্ষে আসে, তখন থেকে কেউ এর বিরোধিতা করেনি। অখিলেশ যেন আবার ক্ষমতায় আসেন সেই প্রার্থনা আমি করি ।

অভিজ্ঞ মহলের মতে এসপি এই সব কথা বলে কিছু হিন্দু ভোট নিজের দিকে করার চেষ্টা করছে। শুধু সমাজবাদী পার্টি নয়, বিএসপিও রাম মন্দির নিয়ে দাবি করছে। কিছু সময় আগে, বিএসপি থেকে বলা হয়েছিল যে মায়াবতী মুখ্যমন্ত্রী হলে রাম মন্দির নির্মাণের কাজ আরও দ্রুত গতিতে করা হবে, বিজেপির আমলে এটি খুব ধীরগতিতে হচ্ছে। বিরোধীদের হিন্দু ভোটে টানার জন্য এই পরিকল্পনা কতটা কার্যকরী হবে তা সময় বলবে এইবার।

Related Articles

Back to top button