নতুন খবরভারতবর্ষ

নিন্মমানের রেটিং পেল অক্ষয় কুমারের লক্ষ্মী সিনেমা! উঠেছিল লাভ জি’হাদ প্রমোটের অভিযোগ

কেউ এটা ভাবতে পারেনি যে বলিউডের বড়ো অভিনেতা অক্ষয় কুমারের সিনেমা এমনভাবে ফ্লপ হবে। একের পর এক হিট সিনেমা দেওয়া অক্ষয় কুমারের সিনেমা লক্ষ্মীকে দর্শকরা রেটিং এর দিক থেকে ফ্লপ করিয়ে দিয়েছেন। সিনেমার প্ৰথমে নাম ছিল লক্ষ্মী বোম্ব, পরে নাম পাল্টে লক্ষ্মী করা হয়।

অক্ষয় কুমারের ক্যারিয়ারের বহু সিনেমা ফ্লপ হয়েছে তবে লক্ষ্মী বোম্বের মতো ফ্লপ সিনেমা আগে দেখা যায়নি। এই সিনেমা লাভ জি’হাদের প্রমোট করছিল বলে অভিযোগ উঠেছিল। যারপর হিন্দু সমাজের একটা বড়ো অংশ একত্রভাবে এই সিনেমা বয়কটের ডাক দিয়েছিল।

সোশ্যাল মিডিয়ায় সকলের কাছে আবেদন করা হয়েছিল, হিন্দুরা যেন এই সিনেমা না দেখে। এখন বয়কটের প্রভাব স্পষ্ট দেখা যাচ্ছে। সেই সাথে অক্ষয় কুমারের এই সিনেমা রেটিংয়ের দিক থেকে বছরের ২ য় সবথেকে বড়ো ফ্লপ সিনেমায় পরিণত হয়েছে। এর আগে সড়ক-২ সিনেমার উপর লোকজন আক্রোশ প্ৰকাশ করেছিল।

অক্ষয় কুমারের লক্ষ্মী প্রায় সমস্ত জায়গায় অত্যন্ত খারাপ রেটিং পেয়েছে। IMDB তে লক্ষী সিনেমা ২.২ রেটিং পেয়েছে যা খুবই নিন্ম মানের। সিনেমা আলোচকরা পর্যন্ত এই মুভির নিন্দা করেছেন। অন্যদিকে দর্শকরা লক্ষ্মী সিনেমার কাহিনী থেকে শুরু করে ডায়লগ ডেলিভারি সবকিছুকেই অপছন্দের তালিকায় রেখেছেন।

Related Articles

Back to top button