নতুন খবরভারতবর্ষ

মোদী যোগী নপুংসক, আমি দুজনের মুখে থুতু ফেলি: অলকা লাম্বা, কংগ্রেস নেত্রী

কংগ্রেস পার্টির নেত্রী অলকা লাম্বা (Alka lamba) আরো একবার নিজের মন্তব্যের জন্য খবরের শিরোনামে এসেছেন। রাজনৈতিক দল পরিবর্তন করার জন্য কুখ্যাত অলকা লাম্বা এখন সরাসরি দেশের প্রধানমন্ত্রীকে গালি গালাজ করেছেন। দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra modi) ও উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে সরাসরি গালি দিয়েছেন।

অলকা লাম্বা দেশের প্রধানমন্ত্রী ও উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীকে নপুংসক বলে গালি দিয়েছেন। শুধু এই নয়, অলকা লাম্বা নরেন্দ্র মোদী ও যোগী আদিত্যনাথের মুখে থুতু ফেলার কথা বলেছেন।

অলকা লাম্বা বলেছেন, “মোদী যোগী আপনারা দুজনেই নপুংসক। আমি তোমাদের উপর থুতু দি। এটা ভাগ্যের বিষয় যে আপনারা কোনো মেয়ের বাবা হওয়ার সুযোগ পান নি।” পরিযায়ী শ্রমিকদের প্রসঙ্গত টেনে এনে কংগ্রেস নেত্রী দেশের দুই দুই সম্মানীয় পদকে অপমান করেছেন। অবাক হওয়ার বিষয় এই যে, অলকা লাম্বা নিজের এই নোংরা বক্তব্য নিজেই টুইটার হ্যান্ডেলে শেয়ার করেছেন।

প্রসঙ্গত জানিয়ে দি, অলকা লাম্বা যে ভাষা প্রয়োগ করেছেন তা আজ নতুন নয়। এর আগেও উনি বহুবার RSS ও বিজেপর নেতাদের বিরুদ্ধে এমন ধরনের শব্দ বলেছেন।

অলকা লাম্বার এমন নোংরা মন্তব্যের জন্য উনার বিরুদ্ধে জনতার বেশ আক্রোশও দেখা মিলেছে। লখনউতে অলকা লাম্বার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে বলে খবর সামনে আসছে। অলকা লাম্বার বিরুদ্ধে মোদী সরকার মোদী সরকার পদক্ষেপ না নিলেও যোগী সরকার বেশ সক্রিয় হয়ে কাজে লেগে পড়েছে তথা তদন্ত আরম্ভ করেছে।

Back to top button
Close