নতুন খবরপশ্চিমবঙ্গ

ফের ভাঙন শাসক দলে, দল ছাড়লেন হেভিওয়েট তৃণমূল বিধায়ক

কলকাতাঃ  তৃণমূল (All India Trinamool Congress) আমাকে শুধু ব্যবহারই করে গেছে, যোগ্য সম্মান দেয়নি! এই অভিযোগ করে দল ছাড়লেন তৃণমূলের রায়দিঘির বিধায়ী বিধায়ক দেবশ্রী রায়। তিনি জানিয়েছেন যে, তৃণমূলের সঙ্গে আর কোনও সম্পর্ক রাখতে চান না। সোমবার তৃণমূলের রাজ্য সভাপতি সুব্রত বক্সিকে নিজের সিদ্ধান্ত জানিয়ে চিঠিও পাঠিয়েছেন বলে জানান তিনি। দেবশ্রী রায় পরিস্কার জানিয়ে দিয়েছেন যে, তিনি তৃণমূলের সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করতে চান।

তবে এখুনি রাজনীতি থেকে সন্ন্যাস নেওয়ার চিন্তা ভাবনা নেই দেবশ্রী রায়ের। তিনি জানিয়েছেন, ১০ বছর মানুষের হয়ে কাজ করেছি। দুঃসময়ে মানুষের পাশে ছিলাম। আর আগামী দিনেও থাকব। তিনি এও বলেন যে, আমি আবার অভিনয় জগতে ফেরার চিন্তাভাবনা করছি। অভিনয় জগৎ থেকে আমি অনেক সম্মান পেয়েছি। এখনও পাই।

দেবশ্রী রায় বলেন, আমি দলের হয়ে অনেক কিছুই করেছি। দিদি আমাকে মঞ্চে নাচতে বলেছেন আমি নেচেছি। একটি অনুষ্ঠানে অভিনেত্রী রানি মুখার্জীকে আনতে বলেছিলেন দিদি, আমি এনে দিয়েছি। আমি দলকে সব দিয়েছি, কিন্তু দল আমাকে কি দিয়েছে? দু’বার বিধায়ক হয়েছি, মন্ত্রীত্বতো অনেক দূর সরকারের কমিটিতেই জায়গা দেওয়া হয়নি আমাকে।

ওনাকে বিজেপিতে যোগ দেওয়া নিয়ে প্রশ্ন করা হলে উনি বলেন, এখনও কিছু ভেবে উঠিনি। তবে অভিনয়ে ফেরার ইচ্ছে আছে। অভিনয় করার জন্য বেশ কয়েকটি অফারও পেয়েছি। সম্মানের সঙ্গে কেউ যদি রাজনীতিতে ডাকে তাহলে ভেবে দেখব।

বলে রাখি, এর আগেও একবার দেবশ্রী রায়ের বিজেপিতে যোগ দেওয়া কথা উঠেছিল। এমনকি তিনি বিজেপির সদর দফতরেও গিয়েছিলেন। কিন্তু সেই সময় শোভন-বৈশাখী বেঁকে বসায় ওনার আর বিজেপিতে যোগ দেওয়া হয়নি। কিন্তু শোভন-বৈশাখী এখন আর বিজেপিতে নেই। গতকালই দল থেকে ইস্তফা দিয়েছেন বাংলার রাজনীতিতে সেরা চর্চিত জুটি। আর এই কারণে দেবশ্রী রায়ের বিজেপিতে যোগ দেওয়ার জল্পনা আরও বেড়েছে।

Related Articles

Back to top button