নতুন খবরপশ্চিমবঙ্গরাজনীতি

এখনও পর্যন্ত ৭-৮ জন মরেছে, সবাই আমাদের কর্মী! এরথেকে পঞ্চায়েত ভোট শান্তিপূর্ণ ছিল! দাবি মমতার

কালাচিনিঃ তৃতীয় দফার ভোট প্রায় শেষের দিকে। চতুর্থ দফার ভোটের জন্য নির্বাচনী প্রচারে ব্যস্ত শাসক থেকে বিরোধী দুই শিবিরই। আর আজ সেই ক্রমেই উত্তরবঙ্গে একাধিক সভা করছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। উত্তরবঙ্গের আলুপুরদুয়ার জেলার কালাচিনিতে একটি জনসভা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি ওই সভা থেকে কেন্দ্রীয় বাহিনীর ভূমিকা নিয়ে প্রশ্ন তোলেন।

 

মমতা বন্দ্যোপাধ্যায় অভিযোগ করে বলেন, ‘কেন্দ্রীয় বাহিনীকে দিয়ে ভোট করানো হচ্ছে। তিন দফার ভোটের মধ্যেই আট জনের মৃত্যু হয়েছে আর সবাই তৃণমূল কংগ্রেসের কর্মী।” মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, এত জনের মৃত্যু হলে কেন্দ্রীয় বাহিনীকে দিয়ে ভোট করিয়ে কি লাভ? পঞ্চায়েত ভোটের সময় তো এত মানুষের মৃত্যু হয়নি।”

মুখ্যমন্ত্রী অভিযোগ করে বলেন, ‘কদিন আগে নাড্ডা এসেছিলেন, উনি এসে দেখেন বিজেপির সভায় লোক হচ্ছে না। এরপরই কেন্দ্রীয় বাহিনী আর বিজেপির গুণ্ডাদের দিয়ে বুথ দখল করার কাজ শুরু করে ওঁরা। তিনি কালিচিনির মানুষকে কেন্দ্রীয় বাহিনীকে নিয়ে সজাগ করিয়ে দেন। এছাড়াও তিনি আশঙ্কা প্রকাশ করে বলেন যে, অসম থেকে লোক ঢুকিয়ে বিজেপি এখানে ভোট করাতে পারে।

কালিচিনির জনসভা থেকে আলিপুরদুয়ারের তৃণমূলের সমস্ত প্রার্থীকে জয়ী করার আবেদন করেন মুখ্যমন্ত্রী। তিনি বলেন, আমাদের প্রার্থীদের জয়ী করলে আপনাদের বাড়ির দরজায় রেশ পৌঁছে যাবে। পড়ুয়াদের ১০ লক্ষ টাকা পর্যন্ত ক্রেডিট কার্ড দেওয়া হবে।

Related Articles

Back to top button