আন্তর্জাতিকনতুন খবর

ভারত বিরোধিতার গড়ে পরিণত হওয়া তুর্কী পৌঁছেছেন আমির খান! তুর্কীর সরকারের সাহায্যে করছেন সিনেমার শুটিং

বলিউড অভিনেতা আমির খান পরের সিনেমা লাল সিং চাড্ডার শুটিংয়ের জন্য তুর্কি পৌঁছে গেছেন। তুর্কীর সংস্কৃতিক ও পর্যটন মন্ত্রী এ বিষয়ে জানিয়েছেন। আমির খানের পরবর্তি সিনেমা ১৯৯৪ সালের ফরেস্ট গ্যাম্পের রিমেক বলে জানা যাচ্ছে। সিনেমার অর্ধেক শুটিং সম্পূর্ণ হয়েছে এখন বাকি শুটিংয়ের কাজ তুর্কিতে চলছে।

জানিয়ে দি, ভারত বিরোধী গতিবিধির জন্য এখন তুর্কি প্রায় ভারতীয় সাংবাদ মাধ্যমের খবরের শিরোনামে থাকে। তুর্কি বার বার ৩৭০ ধারার নিয়ে ভারতের বিরুদ্ধে মুখ খুলেছে এবং আন্তর্জাতিক মঞ্চে ভারতকে বদনাম করার চেষ্টা করেছে। বলা হচ্ছে, করোনা ভাইরাসের সংক্রমণের কারণে ভারতে শুটিং করা সম্ভব হচ্ছে না তাই উনি তুর্কীতে শুটিং করতে পৌঁছেছেন।

তুর্কীর মিডিয়ার দাবি যে, আমির খানের তুর্কীর টেকনোলজি ইনফ্রাস্ট্রাকচার পছন্দ হয়েছে এবং উনি আনন্দের সাথে পরিষেবা উপভোগ করছেন। তুর্কীর পর্যটন মন্ত্রণালয় আমির খানকে সবরকমভাবে সাহায্য হাত বাড়িয়েছে বলে দাবি করা হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় বর্তমানে তুর্কিতে থাকা আমির খানের ছবি ভাইরাল হয়েছে। যেখানে আমির খানকে মাস্ক পরে থাকতে দেখা যাচ্ছে। এর আগে কলকাতা ও চন্ডীগড়ে এই সিনেমার শুটিং হয়েছিল বলে জানা গেছে। আমির খান ছাড়াও এই সিনেমায় কারিনা কাপুর খানও অভিনয় করেছেন বলে জানা গেছে। প্রসঙ্গত জানিয়ে দি, তুর্কি এখন সম্পূর্ণভাবে ভারত বিরোধীরূপ নিয়েছে এবং ভারতীয় মুসলিমদের মধ্যে কট্টরতা বৃদ্ধির ভরপুর প্রয়াস চালাচ্ছে। কাশ্মীর ইস্যুতে পাকিস্তানকে খোলাখুলি সমর্থনের সাথে সাথে আতঙ্কবাদ বৃদ্ধির জন্য তুর্কি সরকার সরাসরি লিপ্ত রয়েছে।

Back to top button
Close