নতুন খবরভারতবর্ষ

হিন্দু স্ত্রীকে তালাক দিয়ে নতুন বিয়ের প্রস্তুতি শুরু করলেন আমির খান! তৈরি আমিরের প্রেমিকাও

নিকাহ করে তালাক দেওয়ার ঘটনা বলিউডে খুবই সাধারণ। এখন আমির খানকেও সেই পথে চলতে দেখা যাচ্ছে। আমির খান তার হিন্দু বিবি কিরণ রাওকে তালাক দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। যা নিয়ে দেশজুড়ে জোর চর্চা শুরু হয়েছে। ১৫ বছর একসাথে জীবন কাটানোর পর আমির খান এই সিদ্ধান্ত নিয়েছেন বলে জানা যাচ্ছে।

জানিয়ে দি, কিরণ আমিরের দ্বিতীয় স্ত্রী। প্রথম স্ত্রী রীনা ঘোষকে বিচ্ছেদ দিয়ে কিরণকে বিয়ে করেছিলেন আমির। একটি লম্বা বিবৃতিতে আমির ও কিরণ জানান অনেক দিন ধরেই বিবাহ বিচ্ছেদ করার পরিকল্পন করছিলেন তাঁরা। আলাদা হয়ে গেলেও ছেলে আজাদের অভিভাবক থাকবেন দুজনেই। একসঙ্গেই তাকে বড় করে তুলবেন। তাঁরা আরো জানিয়েছেন, তাঁদের সংস্থা ‘পানি ফাউন্ডেশন’ এর জন‍্য যৌথ উদ‍্যোগেই কাজ করবেন।

উল্লেখ্য, আমির খানের দুই স্ত্রীই হিন্দু ছিলেন। আর দুজনের সঙ্গে কয়েক বছর সম্পর্ক রাখার পর দুজনকেই তালাক দেন তিনি। এখন প্রশ্ন উঠছে তিনি কি আরেকটি বিয়ে করবেন! এই প্রশ্নের উত্তরও বেশকিছু সংস্থার হাতে চলে এসেছে। প্রাপ্ত খবর অনুযায়ী, দুই হিন্দু বিবিকে তালাক দেওয়ার পর এবার আমির খান ফতিমা সানা শেখকে নিকাহ করতে পারেন।

ফতিম সানা শেখ মূলত দঙ্গল সিনেমার মধ্যে দিয়ে আমির খানের মনে জায়গা করে নেয়। ওই সিনেমায় ফতিমাকে আমিরের মেয়ে হিসেবে দেখানো হয়েছিল। অন্যদিকে বাস্তবে আমির খান ফতিমাকে বিবি রূপে দেখতে শুরু করে দিয়েছেন।

শোনা গেছে ফাতিমার সাথে নিকাহ করার জন্যই নাকি আমির খান তার দ্বিতীয় হিন্দু বিবিকে তালাক দিয়েছেন। অর্থাৎ কিরনকে তালাক দেওয়ার মধ্যে দিয়েই আমির খান নতুন নিকাহের প্রস্তুতি সেরেছেন। আমির খানের প্রভাবে ফাতিমা একের পর এক সিনেমায় সুযোগ পেয়ে চলেছেন বলেও জানা গেছে।

Related Articles

Back to top button