নতুন খবরভারতবর্ষ

আমাদের সেনার মাথা কেটে নিয়ে যেত কট্টরপন্থীরা, কিন্তু মৌনি বাবা চুপ করে থাকতেন: অমিত শাহ

দিল্লির বিধানসভা নির্বাচনে আগ্রাসীভাবে প্রচার চালাচ্ছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। বৃহস্পতিবার আরকে নগর, কস্তুরবা নগর ও মালভিয়া নগরে অনুষ্ঠিত সভায় কংগ্রেস এবং আম আদমি পার্টির উভয়কেই আক্রমণ করেছিলেন।কংগ্রেসের মনমোহন সরকারকে মৌনী বাবার সরকার হিসাবে বর্ণনা করে তিনি বলেছিলেন যে ‘আলিয়া, মালিয়া, জামালিয়া’ যারা পাকিস্তানের সীমান্তে প্রবেশ করেছিল তারা আমাদের সৈন্যদের মাথা কেটে ফেলত, কিন্তু মৌনি বাবা তাদের বিরুদ্ধে কথা বলতেন না। অমিত শাহ বলেছিলেন, “এটি ৫৬ ইঞ্চির মোদী সরকার, যে পাকিস্তানের হামলার দশ দিনের মধ্যেই সার্জিক্যাল স্ট্রাইক এবং বিমান হামলা চালিয়ে পাকিস্তানে প্রবেশ করেছিল এবং সন্ত্রাসীদের ছত্র ভঙ্গ করেছিল।”

অমিত শাহ বলেন, তিনি বলেছিলেন, “কংগ্রেসের সোনিয়া-মনমোহন সরকার 10 বছর ধরেছিল। 10 বছর ধরে, আলিয়া, মালিয়া, জামালিয়া পাকিস্তান থেকে আমাদের দেশে প্রবেশ করত, আমাদের সৈন্যদের শিরশ্ছেদ করত। এই মৌনি বাবা চুপ করে বসে থাকতেন।

অমিত শাহ আরো বলেন যে নরেন্দ্র মোদীর সরকার 5 আগস্ট 2019 এ জম্মু ও কাশ্মীর থেকে অনুচ্ছেদ 370 বাতিল করেছিলেন। ২৬ শে জানুয়ারী, জম্মু ও কাশ্মীরে গর্বের সাথে জাতীয় উত্তোলন করা হয়েছিল।অমিত শাহ বলেন, তিনি বলেছিলেন যে কেজরিওয়াল ঘরে ঘরে পাইপলাইন থেকে বিশুদ্ধ জল দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন।

তবে বিআইএস সমীক্ষায় দেখা গেছে যে দিল্লির মানুষ ২১ টি শহরে সবচেয়ে নোংরা জল পাচ্ছে। প্রসঙ্গত জানিয়ে দি, ভারতীয় জনতা পার্টি রাজধানী দিল্লিতে নির্বাচনী প্রচার তীব্র করার নির্ণয় নিয়েছে। দিল্লীতে বিধানসভা নির্বাচন জয়ের জন্য বিজেপি স্টার প্রচারক নামতে চলেছে। এখন যে স্টার প্রচারককে বিজেপি নামাতে চলেছে তার নাম বিরোধীপক্ষের হুঁশ উড়িয়েছে। উত্তরপ্রদেশেরমুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ দিল্লীতে নির্বাচনী প্রচারের জন্যদিল্লীর মুসলিম বহুল এলাকায় সফর করবেন।

Back to top button
Close