নতুন খবরভারতবর্ষ

বড় খবরঃ চার মাসের মধ্যে অযোধ্যায় তৈরি হবে রাম মন্দির ঘোষণা করলেন অমিত শাহ

ভারতীয় জনতা পার্টির (BJP) সর্বভারতীয় সভাপতি তথা কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ (Amit Shah) ঝাড়খণ্ড বিধানসভার প্রচারে গিয়ে রাম মন্দির (Ram Mandir) নিয়ে বড় ঘোষণা করলেন। অমিত শাহ জনসভা থেকে রাম মন্দির নির্মাণের সময় জানিয়ে দলেন। শাহ বলেন, আগামী ৪ মাসের মধ্যে অযোধ্যায় রাম মন্দির তৈরি হতে চলেছে।

অমিত শাহ বলেন, কিছুদিন আগে সুপ্রিম কোর্ট অযোধ্যা মামলায় সিদ্ধান্ত নিয়েছে, ১০০ বছর ধরে গোটা বিশ্বে থাকা ভারতীয় হিন্দুরা রাম জন্মভূমিতে রাম মন্দির বানানোর দাবি করে আসছে। রাম মন্দিরের কয়েক দশকের দাবির কথা উল্লেখ করে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ বলে, সবাই রাম মন্দির নির্মাণ হোক চাইত, কিন্তু কংগ্রেস আর তাঁদের আইনিজীবীরা মন্দির নির্মাণের জন্য বাধা সৃষ্টি করছিল। অমিত শাহ বলেন, কংগ্রেস নেতা আর আইনজীবী কপিল সিব্বল আদালতে বলতেন, ‘এখন মামলা চালাবেন না”। অমিত শাহ কপিল সিব্বলকে কটাক্ষ করে বলেন, কেন ভাই আপনার পেটে কি ব্যাথা হচ্ছে?

কংগ্রেসের উপর মন্দির মামলায় বাধা সৃষ্টি করার অভিযোগ এনে অমিত শাহ অযোধ্যায় ভব্য রাম মন্দির নির্মাণের সময় ও বলে দেন। অমিত শাহ বলেন, ‘সুপ্রিম কোর্ট রায় দিয়ে দিয়েছে, চার মাসের মধ্যে অযোধ্যায় গগনচুম্বী মন্দির তৈরি হবে।”

রাম মন্দির সমেত আরও কিছু ইস্যু নিয়ে অমিত শাহ কংগ্রেসকে আক্রমণ করে বলেন, কংগ্রেস না উন্নয়ন করতে পারে, আর না দেশের সুরক্ষা দিতে পারে! এমনকি কংগ্রেস জনতার মনোভাবকেও সন্মান দিতে পারেনা।

Related Articles

Back to top button