নতুন খবররাজনীতি

দিল্লীর হিংসায় হাত আছে টুকড়ে টুকড়ে গ্যাং এর, এবার এদের শিক্ষা দেওয়ার সময় এসেছেঃ অমিত শাহ

কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী () বিরোধী দল গুলোকে () নিয়ে বিভ্রান্ত সৃষ্টি করার জন্য একহাতে নেন। উনি বলেন, বিরোধী দলেরা মানুষদের মধ্যে বিভ্রান্তি সৃষ্টি করছে আর দেশের রাজধানীতে আগুন লাগাচ্ছে। উনি বলেন, দেশের রাজধানীতে অশান্তির পিছনে কংগ্রেসের টুকড়ে টুকড়ে গ্যাং এর হাত আছে। দিল্লীতে একটি অনুষ্ঠানে স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ বলেন, দিল্লীতে কেজরীবালের সরকারের দিন শেষ, এবার দিল্লীতে বিজেপির সরকার হবে।

গোটা দেশ জুড়ে নাগরিকতা আইন নিয়ে চলা প্রদর্শন আর হিংসাত্মক ঘটনা নিয়ে অমিত শাহ বলেন, নাগরিকতা আইন নিয়ে কংগ্রেসের নেতারা দেশ জুড়ে বিভ্রান্তি স্রস্তি করছে। ওঁরা সবাইকে সিএএ নিয়ে ভুল ব্যাখ্যা দিচ্ছে। বিরোধীরা দেশের রাজধানীর পরিস্থিতি খারাপ করার চেষ্টায় লেগে আছে, ওঁরা চারিদিকে গুজব ছড়ানো শুরু করেছে। অমিত শাহ বলেন, যখন সংসদে নাগরিকতা বিল নিয়ে চর্চা হচ্ছিল, তখন কেউ কিছু বলল না, কিন্তু যখনই এই বিল আইন হয়ে গেলো, তখনই এরা গুজব ছড়ানো শুরু করল। কংগ্রেসের  টুকড়ে টুকড়ে গ্যাং রাজধানীর পরিস্থিতি খারাপ করার চেষ্টা করছে। এবার ওদের শিক্ষা দেওয়ার সময় হয়ে এসেছে।

আপানদের জানিয়ে রাখি, দিল্লীর সীলম্পুর, জাফরাবাদ আর দয়ালপুরে নাগরিকতা আইন নিয়ে বিক্ষোভ প্রদর্শন হিংসার রুপ নিয়ে নেয়। এরপর পুলিশ আর বিক্ষোভকারীদের মধ্যে সংঘর্ষ হয়, আর বেশ কয়েকজন আহত হন। এর আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দিল্লীর হিংসার জন্য বিরোধী দল গুলোকে দায়ী করেছিলেন।

রবিবার একটি র‍্যালির মাধ্যমে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেছিলেন যে, কংগ্রেস আর কিছু আর্বান নকশালি মুসলিমদের মধ্যে গুজব ছড়াচ্ছে যে তাঁদের দেশ থেকে বের করে দেওয়া হবে। প্রধানমন্ত্রী মোদী বলেন, কোন মুসলিমদের নাগরিকতা কেড়ে নেওয়া হচ্ছে না, আর না কাউকে ডিটেশন সেন্টারে পাঠানো হচ্ছে।

Back to top button
Close