নতুন খবরভারতবর্ষরাজনীতি

আমাদের সরকারে কোনও দুর্নীতি থাকলে উজাগর করুন, বিরোধীদের চ্যালেঞ্জ অমিত শাহের

নয়া দিল্লিঃ ভারতীয় রাজনীতিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (Narendra Modi) ২০ বছর পূর্ণ হওয়ায় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah) ওনার প্রশংসা করেন। একটি সাক্ষাৎকারে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে আমরা লাগাতার জয় পাচ্ছি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আসার পর বিজেপির সংগঠন মজবুত হয়েছে।

স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ বলেন, কেউ কল্পনা করতে পারেনি ভারত এয়ার স্ট্রাইক, সার্জিক্যাল স্ট্রাইক করবে। এগুলো শুধু আমেরিকার কোর্টও। আজ ভারত বিশ্বের ৫-৬ নম্বর অর্থনৈতিক সমৃদ্ধ দেশ। আগামী দিনে আরও এগিয়ে যাব। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ধৈর্যর সঙ্গে কাজ করেন, আর এই কারণেই ভারত এখন আবারও সফলতার শিখরে পৌঁছে যাচ্ছে।

অমিত শাহ বলেন, আমি নিজেকে খুব সৌভাগ্যবান মনে করি, কারণ আমি প্রথম থেকেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছি। আমি কোথাও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মতো শ্রোতা দেখিনি। উনি সবার কথা খুব মনোযোগ দিয়ে শোনে আর তারপরই নির্ণয় নেন। উনি বলেন, সরকার চালাতে না, দেশ বদলাতে ক্ষমতায় এসেছেন প্রধানমন্ত্রী মোদী।

অমিত শাহ বলেন, আধ্যাত্মিকতা দুই রকমের হয়। একটি হল নিজের জন্য কাজ করা, আরেকটি জনতার জন্য কাজ করা। আজ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দ্বিতীয় পথটি বেছে নিয়েছেন। দেশের প্রতিটি বাড়িতে নলের মাধ্যমে জল পৌঁছে দেওয়ার কাজ চলছে। নরেন্দ্র মোদীর প্রধানমন্ত্রী হিসেবে শপথ নেওয়ার আগে ১৮ হাজার গ্রাম এমন ছিল, যেখানে বিদ্যুৎ পৌঁছেছিল না। আজ সব জায়গায় বিদ্যুৎ পৌঁছে গিয়েছে। আমাদের সরকারে কোনও দুর্নীতি থাকলে উজাগর করুন।

Related Articles

Back to top button