নতুন খবর

দিল্লীতে করোনার মামলায় রাশ টানার পর নিজেই আক্রান্ত হলেন অমিত শাহ, দ্রুত সুস্থতার জন্য প্রার্থনা গোটা ভারতের

নয়া দিল্লী: করোনা পজেটিভ হলেন স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ(Amit Shah)। ডাক্তারদের পরামর্শে উনি নিজেই হাসপাতালে ভর্তি হয়েছেন। গোটা দেশে ওনার দ্রুত সুস্থতার কামনা চলছে। আপনাদের জানিয়ে দিই, মাস খানেক আগে দিল্লীতে হুহু করে বাড়ছিল করোনার সংক্রমণ, মহারাষ্ট্রের পর দিল্লীতে দ্রুত গতিতে বৃদ্ধি পাচ্ছিল এই মারক ভাইরাস তখন অমিত শাহ নিজের কাঁধে দিল্লীর দায়িত্ব নেন। সেই সময় দিল্লীর আপ সরকারের মন্ত্রী বলেছিলেন খুব শীঘ্রই দিল্লীতে ১০ লক্ষ করোনার সংক্রমণ হবে। তখন অমিত শাহ বলেন ধৈয্য ধরুন সব ঠিক হয়ে যাবে।

দিল্লীতে দায়িত্ব নিজের কাঁধে নেওয়ার পর একের পর এক গুরুত্বপূর্ণ বৈঠক করেন অমিত শাহ। সর্বদলীয় বৈঠকও ডাকেন। দিল্লীকে করোনা মুক্ত করার জন্য নেন একের পর এক কড়া পদক্ষেপ। এমনকি দিল্লীর হাসপাতাল গুলো নিজেই পরিদর্শন করতে যান। এখন দিল্লী করোনা মুক্ত না হলেও সংক্রমণ বৃদ্ধির সংখ্যা অনেক কমেছে। এরজন্য দিল্লীবাসী ওনাকে ধন্যবাদও জানাচ্ছেন। মহামারীকে পুরোপুরি রুখতে না পারলেও তিনি রাশ টানতে সক্ষম হয়েছেন। তবে এখন তিনি নিজেই সংক্রমিত।

অমিত শাহ নিজেই টুইট করে এই খবর দেন। উনি লেখেন, ‘ করোনার প্রাথমিক লক্ষণ দেখার পর আমি টেস্ট করাই, সেখানে আমার রিপোর্ট পজেটিভ এসেছে। আমার শরীর ঠিক আছে, কিন্তু ডাক্তারদের পরামর্শে আমি হাসপাতালে ভর্তি হয়েছি। আমি সবাইকে অনুরোধ করছি যে, যারা বিগত কিছুদিন ধরে আমার সংস্পর্শে এসেছেন, তাঁরা দয়া করে নিজেদের আইসোলেট করে নিন, নিজেদের পরীক্ষাও করিয়ে নিন।”

স্বরাষ্ট্র মন্ত্রী আক্রান্ত হওয়ার পর সমস্ত নেতা এবং ওনার শুভচিন্তক ওনার জন্য প্রার্থনা করা শুরু করেন। প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং টুইট করে লেখেন, ‘ অমিত জি, প্রতিটি চ্যালেঞ্জের সামনে আপনার দৃঢ়তা আর ইচ্ছাশক্তি সবার জন্য উদাহরণ। করোনা ভাইরাসের এই বড় চ্যালেঞ্জকেও আপনি নিশ্চিতরূপে হারিয়ে দেবেন। এটাই আমার বিশ্বাস। আপনি খুব দ্রুত সুস্থ হয়ে যাবেন, আমি এটাই ঈশ্বরের কাছে প্রার্থনা করি।”

Back to top button
Close