নতুন খবরভারতবর্ষ

মমতা ব্যানার্জী জননেত্রী, অমিত শাহ পর্যটক: দেশের স্বরাষ্ট্রমন্ত্রীকে কটাক্ষ তৃণমূল কংগ্রেসের

বাংলার রাজনীতি নিয়ে দেশে চর্চা তুঙ্গে। কখনো দলবদল নিয়ে জল্পনা আবার কখনো সৌরভ গাঙ্গুলি বঙ্গবিজেপির মুখ হতে পারেন কিনা তা নিয়ে জল্পনা। তৃণমূল বনাম বিজেপির মুখোমুখি লড়াইও তীব্র হয়ে উঠেছে। বিজেপির নেতারা একদিকে তৃণমূলের দুর্নীতি নিয়ে কটাক্ষ করছে অন্যদিকে তৃণমূলের নেতারা বিজেপির বিরুদ্ধে মুখর হচ্ছে।

এই পরিপ্রেক্ষিতে তৃণমূলের অমিত শাহের (Amit Shah) উপর কড়া আক্রমন করেছেন। তৃণমূল অমিত শাহকে পর্যটক বলে কটাক্ষ করেছে। তৃণমূলের অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে এক ভিডিও টুইট করা হয়েছে। ভিডিও টুইটের কাপশনে অমিত শাহকে কড়া ভাষায় আক্রমন করেছে তৃণমূল।

All India Trinamool Congress এর টুইটার হ্যান্ডেল থেকে ভিডিও পোস্ট করে একদিকে মমতা ব্যানার্জীকে জননেত্রী বলে প্রশংসা করা হয়েছে। অন্যদিকে অমিত শাহকে রাজনৈতিক স্বার্থ পূরণ করতে আসা পর্যটক বলা হয়েছে।

টুইটে লেখা হয়েছে, “পর্যটক @AmitShahজি নিজের রাজনৈতিক স্বার্থ পূরণ করতে বাসুদেব বাউলের বাড়ি গিয়ে মধ্যাহ্নভোজন করেন ও তাঁর গান শোনেন, কিন্তু তাঁর কথা শোনেন না। কিন্তু আমাদের জননেত্রী @MamataOfficial বাসুদেববাবুর সুখ-দুঃখে পাশে ছিলেন, আছেন, এবং সর্বদা থাকবেন! তফাৎ এখানেই, তফাৎ থাকবেই।”

Related Articles

Back to top button