নতুন খবরভারতবর্ষ

স্বরাষ্ট্রমন্ত্রীর ক্যান্সার রোগে মৃত্যু কামনা করা ৪ কট্টরপন্থী গ্রেফতার! গুজরাটের জেলে করা হবে চিকিৎসা

দেশজুড়ে কট্টরপন্থীরা ব্যাপক সক্রিয় রয়েছে, রাষ্ট্রবাদী শক্তিকে দমাবার জন্য ভারত বিরোধীরা সমস্ত শক্তি ঝুকে দিয়েছে। একদিকে দেশজুড়ে বড় বড় রাষ্ট্রবাদী সাংবাদিকদের বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে অন্যদিকে সোশ্যাল মিডিয়াতেও সত্যকে ধামাচাপা দেওয়ার চেষ্টা চলছে।

এর মধ্যেই বেশকিছু উন্মাদীরা এমন ডানা গজিয়েছে যে তারা দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের মৃত্যু কামনা করতে নেমে পড়েছে। এই পরিপ্রেক্ষিতে গুজরাট থেকে একটা খবর সামনে আসছে যেখানে ৪ জন উন্মাদীকে গ্রেফতার করা হয়েছে। গুজরাটের জেলে উন্মাদীদের সঠিক চিকিৎসা করা হবে বলে অনুমান করা হচ্ছে।

৪ জন উন্মাদী স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের মৃত্যু কামনা করে সোশ্যাল মিডিয়ায় উপদ্রব করছিল। উন্মাদীরা কেউ স্বরাষ্ট্রমন্ত্রীর ক্যান্সার হওয়ার কামনা করেছিল আবার কেও করোনা হওয়ার কামনা করেছিল। একই সাথে উন্মাদীরা ফোটোশপ করে ভুয়ো খবর প্রচার করছিল বলেও জানা গেছে। ফিরোজ খান, সরফরাজ, সাজ্জাদ আলী, সিরাজ হোসেন নামে ৪ অপরাধীকে গ্রেফতার করা হয়েছে।

জানিয়ে দি, স্বরাষ্ট্রমন্ত্রী পদ দেশের একটা গুরুত্বপূর্ণ পদ। ওই পদে বসে থাকা ব্যাক্তিকে আপনি পছন্দ করুন বা নাই করুন অসম্মান করার অধিকার কারোর নেই। তবে অর্ধবুদ্ধি সম্পন্ন মূর্খরা দেশের বিরুদ্ধে বিষ উগরাতে এতটাই ব্যাস্ত যে স্বরাষ্ট্রমন্ত্রীর মৃত্যু কামনা করতে পর্যন্ত লজ্জা পায় না।

Back to top button
Close