নতুন খবরভারতবর্ষ

উত্তরপ্রদেশে বিরোধীপক্ষকে ডবল এট্যাক করবে বিজেপি! মাস্টারপ্ল্যান তৈরি করলেন অমিত শাহ

এখন উত্তরপ্রদেশর নির্বাচন দোর গোড়ায়। বিভিন্ন পার্টি তাদের নিজের মতো পরিকল্পনা করতে মাঠে নেমে পড়েছে। উদেশ্য একটাই, কিভাবে মানুষ এর মন জয় করা যায়। যেমন বিজেপি ক্ষেত্রে যেমন কিছু ইতিবাচক দিক আছে সেই রকম কিছু নেতা মন্ত্রী বিজেপি ছেড়ে সমাজবাদী পার্টি ও যোগদান করেছে। এমন সময় দলের যতটুকু ক্ষতি হয়েছে তা ভরপুর করতে বিজেপির চাণক্য অমিত শাহ এক্টিভ মোডে চলে এসেছেন।

সূত্রের মতে অমিত শাহ পরিকল্পনা বানিয়ে ফেলছেন, আগামী দিনে উত্তরপ্রদেশে বিজেপির কিভাবে নির্বাচন প্রচার হবে। শোনা যাচ্ছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও অমিত শাহ কিছুদিন এর মধ্যে উত্তরপ্রদেশ নির্বাচন প্রচারে পুরোপুরি ঝুঁকে পড়বেন । এক এর পর এক সমাবেশ হবে সেখানে মানুষকে বোঝানো হবে যে ডাবল ইঞ্জিন সরকার কিভাবে ইউপি কে সাহায্য করতে পারে এবং কেন্দ্র যে সবসময় ইউপির পাশে আছে।

অমিত শাহের পরিকল্পনা

এছাড়া ও যোগী আদিত্যানাথ ও নেতাদের সূচনা দেওয়া হয়েছে যে গ্রাউন্ড লেভেল কর্মীদের ছাড়া জয় পাওয়া সম্ভব নয়। তাদের বলা হয়েছে সেই কর্মীরা যেন প্রত্যেকটা মানুষ এর কাছে বাড়িতে গিয়ে বিজেপি সরকার এর জনকল্যাণমূলক কাজ গুলো তুলে ধরে। এক্ষেত্রে কোনো ভোটার যেন বাদ না যায় তা খেয়াল রাখতে বলা হয়েছে। পার্টি রাজ্যের প্রতিটি ব্যাক্তি অবধি পৌঁছে গেলে তা দলের জন্য বড়ো জয় হবে বলে মনে করা হচ্ছে।

তাছাড়া প্রধানমন্ত্রী মোদি ইচ্ছা প্রকাশ করেছেন যে তিনি প্রত্যেক মানুষ এর কাছে সোশ্যাল মিডিয়ার সাহায্য নিয়ে ভার্চুয়াল সভায় অংশগ্রহণ করবেন। এর পাশাপাশি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সাধারণ মানুষজনের সাথে সোশ্যাল মিডিয়ায় সাহায্য নিয়ে মুখোমুখি হবেন। সেখানে মানুষজনের অভাব অভিযোগ শোনা হবে।
এই সিদ্ধান্ত টি বিজেপির জন্য লাভদায়ক হতে পারে কারণ উত্তরপ্রদেশ এর মানুষ যখন নিজের কথা সোজাসুজি প্রধানমন্ত্রী কে জানাতে পারবে। তখন বিজেপির প্রতি ভরসাও আরো দৃঢ় হবে বলে মনে করা হচ্ছে।

Related Articles

Back to top button