নতুন খবরভারতবর্ষরাজনীতি

দম থাকলে মন্দির নির্মাণ আটকে দেখাক, অযোধ্যায় হুঙ্কার অমিত শাহের

অযোধ্যাঃ স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ শুক্রবার উত্তর প্রদেশ বিধানসভা নির্বাচনের আগে অযোধ্যায় যান। সেখানে তিনি একটি সভা থেকে বিরোধী দলগুলিকে নিশানা করেছেন। তিনি অযোধ্যার বিখ্যাত হনুমানগড়ী মন্দিরে প্রার্থনা করেন এবং তারপর জনসাধারণের উদ্দেশ্যে ভাষণ দিতে শুরু করেন।

রাম মন্দির নির্মাণের জন্য কত বছর সংগ্রাম হয়েছিল তা নিয়ে বলার সময় অমিত শাহ বলেন, “কংগ্রেস, সমাজবাদী পার্টি এবং বহুজন সমাজপার্টি তাদের শাসন কালে শ্রী রামের মন্দির নির্মাণ বন্ধ করার জন্য অনেক প্রচেষ্টা করেছিল। আপনারা সবাই মনে রাখবেন, এই লোকেরা কর সেবকদের উপর গুলি চালিয়েছিল। রাম সেবকদের লাঠিপেটা করা হয়েছিল, রাম সেবকদের হত্যা করে সরযূ নদীতে ফেলে দেওয়া হয়েছিল।”

অমিত শাহ বলেন, “কেন এত বছর তাঁবুতে থাকতে হল রাম লল্লাকে? কারা কর সেবকদের উপর গুলি চালাল? রামমন্দির নির্মাণে বাধা দেয় কারা? আমাদের এই সব মনে রাখতে হবে। এখন আর রাম মন্দির নির্মাণ কেউ আটকাতে পারবে না।”

অমিত শাহ বলেন, “যখন দেশের মানুষ নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা নিয়ে বিজেপি সরকার গঠন করেছিল, নরেন্দ্র মোদী দেশের প্রধানমন্ত্রী হয়েছিলেন এবং আজ আমি দেখতে এসেছি যে আজ একই জায়গায় রাম লল্লার মন্দির তৈরি হচ্ছে। বিজেপি সরকারের অধীনে অযোধ্যাকে তাঁর প্রাচীন গৌরব ফিরিয়ে দেওয়ার কাজ করা হয়েছে। ভগবান শ্রী রামের নামে অযোধ্যায় শ্রী রাম আন্তর্জাতিক বিমানবন্দর তৈরি করা হচ্ছে, যা বিশ্বের সব জায়গা থেকে রাম ভক্তদের অযোধ্যায় আসার জন্য সুবিধা করে দেবে।”

Related Articles

Back to top button