নতুন খবরভারতবর্ষ

আমার মৃত্যুর কামনা করে উল্টে আমার আয়ু বাড়িয়ে দিয়েছে, চিন্তা নেই আমি সম্পূর্ণ সুস্থঃ অমিত শাহ

নয়া দিল্লীঃ কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ (Amit Shah) জানান যে, তিনি সম্পূর্ণ সুস্থ আর কোন রোগেই আক্রান্ত না। উনি ট্যুইট করে জানান, বিগত কিছুদিন ধরে অনেকেই আমার শরীর স্বাস্থ নিয়ে গুজব ছড়াচ্ছে। অমিত শাহ নিজের ট্যুইটে ওই সমস্ত গুজবকে নস্যাৎ করে দেন। অমিত শাহ বলেন, অনেকেই আমার মৃত্যুর জন্য প্রার্থনা করেছে।

অমিত শাহ ট্যুইটারে একটি চিঠি শেয়ার করেন, আর সেই চিঠির সাথে উনি লেখেন, আমার শরীর স্বাস্থ নিয়ে চিন্তা করা সবাইকে আমার বার্তা। ওই বার্তায় উনি লেখেন, ‘বিগত কিছুদিন ধরে কিছু মিত্র সোশ্যাল মিডিয়ায় মাধ্যমে আমার শরীর স্বাস্থ নিয়ে নিজের ইচ্ছেমত গুজব ছড়াচ্ছিল। এমনকি অনেকেই আমার মৃত্যুর কামনে করে ট্যুইটও করে।”

উনি আরও লেখেন, ‘দেশ এই সময় করোনা নামক বৈশ্বিক মহামারীর বিরুদ্ধে লড়াই করছে আর স্বরাষ্ট্র মন্ত্রী হওয়া সুবাদে আমি রাতেও নিজের কাজে ব্যস্ত থাকি আর এসবে নজর দিইনা। কিন্তু বুঝতে পারি যে এরা নিজেদের কাল্পনিক ভাবনার আনন্দ নিচ্ছেন। আর এই জন্যই আমি সামনে এসে কিছু বলিনি।”

কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী লেখেন, ‘আমার দলের লক্ষ লক্ষ কর্মী আর আমার শুভকাঙ্খিরা বিগত কিছুদিন ধরে খুব চিন্তিত, তাদের চিন্তা আমি নজরআন্দাজ করতে পারিনা। এরজন্য আমি আজ স্পষ্ট করে দিচ্ছি যে, আমি সম্পূর্ণ সুস্থ আর আমার কোন রোগও হয়নি।”

অমিত শাহ লেখেন, ‘হিন্দু প্রথা অনুযায়ী এটা মানা হয় যে, এমন গুজব স্বাস্থকে আরও মজবুত এবং দীর্ঘায়ু করে তোলে। এরজন্য আমি সবার কাছে আশা করি যে, তাঁরা ব্যর্থ গুজব না ছড়িয়ে আমাকে আমার কাজ করতে দিক, আর নিজেও নিজের কাজ করুক।”

উনি লেখেন, ‘আমার শুভচিন্তক আর দলের কর্মীরা আমার স্বাস্থের কথা জিজ্ঞাসা করার জন্য আর আমার চিন্তা করার জন্য ধন্যবাদ জানাই। যারা এই গুজব ছড়িয়েছে, তাদের প্রতি আমার কোন ক্ষোভ নেই। আমি তাদেরও ধন্যবাদ জানাই।”

Back to top button
Close