নতুন খবরপশ্চিমবঙ্গ

পশ্চিমবঙ্গের জনতার না, উনি শুধু ওনার ভাইপোর চিন্তা করেন! মমতাকে বিঁধে বললেন শাহ

বীরভূমের বোলপুরে রোড শো করার পর স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ (Amit Shah) প্রেস কনফারেন্স করেন। এই প্রেস কনফারেন্সে তিনি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) আর রাজ্যের প্রশাসনকে তিনি নানান ইস্যুতে আক্রমণ করেন। অমিত শাহ মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে পরিবারতন্ত্রেরও অভিযোগ করেন। উনি বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় শুধু নিজের ভাইপো অভিষেক বন্দ্যোপাধ্যায়ের চিন্তা করেন। তিনি যে করেই হোক অভিষেককেই মুখ্যমন্ত্রী বানাতে চান।

অমিত শাহ কিছুদিন আগে জেপি নাড্ডার কনভয়ে হা’ম’লা নিয়ে বলেন, ‘যেভাবে তৃণমূলের কর্মীরা আমাদের সর্বভারতীয় সভাপতির উপর হা’ম’লা করেছে, সেটা নিন্দনীয়। আমি নিজে ব্যক্তিগত ভাবে এই ঘটনার নিন্দা করছি। অমিত শাহ বলেন, ‘বিজেপি গণতন্ত্রে সবাইকে নিজের মত প্রকাশের স্বাধীনতা দেওয়ায় বিশ্বাসী।” অমিত শাহ বাংলায় জারি হিংসা নিয়ে বলেন, বাংলা হিংসার মামলায় এক নম্বরে। শুধু হিংসাই নয়, দুর্নীতিতেও নাম্বার ওয়ান তৃণমূল শাসনে বাংলা।

অমিত শাহ বলেন, আমরা ক্ষমতায় থাকলে এটা সবসময় দেখি যে সমস্ত রাজনৈতিক দল যেন তাদের মত প্রকাশ করতে পারে। কিন্তু বিজেপির সর্বভারতীয় সভাপতির উপর হওয়া হা’ম’লা গণতান্ত্রিক ব্যবস্থার উপর হা’ম’লা। অমিত শাহ বলেন, তৃণমূলের কর্মীদের বিজেপির কর্মীরা হিংসা দিয়ে নয়, ফলাফল দিয়ে মোক্ষম জবাব দেবে। অমিত শাহ বলেন, জেপি নাড্ডার উপর হওয়া হা’ম’লা’র পর রাজ্যের মুখ্যমন্ত্রীর তরফ থেকে যেমন প্রতিক্রিয়া আসার দরকার ছিল, তেমন আসেনি। উল্টে উনি বিজেপির নেতাদের আক্রমণ করে বিজেপির ঘাড়ে এর দোষ চাপিয়েছেন। এটা বরদাস্ত করার মতন না।

Related Articles

Back to top button