Press "Enter" to skip to content

ডোর টু ডোর ক্যাম্পেন শুরু করলেন অমিত শাহ, বাড়ি বাড়ি গিয়ে জানাবেন CAA এর উপকারিতা

শেয়ার করুন -

দিল্লীতে আসন্ন নির্বাচনের কথা মাথায় রেখে স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ (Amit Shah) রবিবার একটি কার্যকর্তা সন্মেলনকে সম্বোধিত করলেন। এই সময় উনি কংগ্রেস আর দিল্লীর ক্ষমতায় থাকা আম আদমি পার্টির বিরুদ্ধে জোরদার হামলা করেন। এই সন্মেলনের পর অমিত শাহ বিজেপির (BJP) ডোর টু ডোর ক্যাম্পেনে অংশ নেন। বিজেপির ক্যাম্পেনে অংশ নিয়ে উনি বাড়ি বাড়ি গিয়ে বিজেপির লিফলেট বিলি করেন। ওই লিফলেটের মাধ্যমে তিনি নাগরিকতা সংশোধন আইন নিয়ে তথ্য দেন।

আপনাদের জানিয়ে রাখি, অমিত শাহ অনেক বার বলেছেন যে নাগরিকতা আইন নিয়ে বিভ্রান্ত সৃষ্টি করা হচ্ছে। উনি বলেন, মানুষদের ভুল তথ্য দিয়ে তাঁদের উস্কানো হচ্ছে। আর এই বিভ্রান্ত খতম করার জন্য উনি এই ক্যাম্পেন শুরু করেন। এর মাধ্যমে তিনি মানুষদের জাগরুক করার চেষ্টা চালাচ্ছেন।

এর আগে অমিত শাহ বুথ স্তরের কর্মীদের উদ্দেশ্যে ভাষণ দেন। দিল্লীর তালকটোরা স্টেডিয়ামে হাজার হাজার বিজেপি কর্মী পৌঁছান অমিত শাহের সভায় অংশ নেওয়ার জন্য। স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ কর্মীদের উজ্জীবিত করার জন্য বলেন, এবার দিল্লী বিধানসভায় নরেন্দ্র মোদীর নেতৃত্বাধীন বিজেপির সরকার গঠন হবে।

এই সময় উনি দিল্লীর আম আদ্মনি পার্টির উপর আক্রমণ করে বলেন, মুখ্যমন্ত্রী কেজরীবাল দিল্লীর জনতাকে ধোঁকা দিয়েছেন। জনতা প্রতিবার ধোঁকা খাবেনা। এবার দিল্লীতে বিজেপির সরকার গঠন হবে। উনি বলেন জনতা নগর নিগম নির্বাচনে বিজেপিকে নির্বাচিত করেছিল। এর থেকেই প্রমাণিত যে মানুষ আবার বিজেপিকেই চাইছে। উনি কেজরীবালের সরকারের উপর আক্রমণ করে বলেন, দিল্লী সরকার ২০ টি কলেজ আর ৫০ টি স্কুলের প্রতিশ্রুতি দিয়েছিল, কিন্তু দূরবীন দিয়েও স্কুল কলেজ দেখা যায় না।